ঠিকানা পেলো ডাস্টবিন থেকে উদ্ধার হওয়া নবজাতক

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালের ডাস্টবিন থেকে উদ্ধার হওয়া নবজাতককে মায়ের কোলে তুলে দেয়া হয়েছে। প্রকৃত অভিভাবক না পাওয়ায় মঙ্গলবার দুপুরে নিঃসন্তান দম্পতির হাতে নবজাতকটিকে তুলে দিয়েছেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

প্রকৃত অভিভাবক না পাওয়া পর্যন্ত নজরুল ইসলাম ও নার্গিস বেগম দম্পতির কাছেই স্নেহ-মমতায় বেড়ে উঠবে নবজাতকটি। খোঁজ নিয়ে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের মধ্য মেড্ডা মহল্লার বাসিন্দা জহিরুল ইসলাম ও নার্গিস বেগম দম্পতির কোনো সন্তান নেই। নবজতাকটি উদ্ধার হওয়ার পর থেকে ব্রাহ্মণবাড়িয়ার স্ট্যান্ডার্ড ব্যাংকের কর্মকর্তা জহিরুল ইসলাম ও কিশোরগঞ্জে ভৈরব উপজেলার একটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নার্গিস আক্তার নেয়ার ইচ্ছা পোষণ করেন। পরে মঙ্গলবার দুপুরে সমাজ সেবা অধিদফতরের ব্রাহ্মণবাড়িয়ার উপ-পরিচালক মাসুদুল হাসান তাপস, সহকারী পরিচালক মোস্তফা মাহমুদ সারোয়ার উপস্থিতিতে তাদের কাছে নবজাতকটি তুলে দেন জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।

এর আগে গত ১ মে দিবাগত রাতে সদর হাসপাতালের ডাস্টবিন থেকে সদ্য ভূমিষ্ঠ ওই নবজাতককে জীবিত উদ্ধার করে বাবু নামের এক অ্যাম্বুলেন্স চালক। পরে নবজাতকটিকে হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়।









Leave a reply