টুঙ্গিপাড়ায় বাস চাপায় মোটর সাইকেল আরোহী নিহত

|

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বাসের চাপায় ফরহাদ শেখ (৪০) নামের এক মটর সাইকেল আরোহী নিহত ও সাহিনুজ্জামান (৩৫) নামের অপর এক আরোহী মারাত্মকভাবে আহত হয়েছেন। নিহত ফরহাদ শেখ কাশিয়ানী উপজেলার চরভাটপাড়া গ্রামের আনোয়ার শেখের ছেলে। টুঙ্গিপাড়া থানার পরিদর্শক ফিরোজ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ফরহাদ শেখ ও শাহিনুজ্জামান টুঙ্গিপাড়া থেকে কাশিয়ানীতে যাবার পথে ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী গোল্ডেন লাইন-এর একটি যাত্রীবাহী বাস মটরসাইকেল আরোহীদেরকে চাপা দিয়ে চলে যায়। মারত্মক আহত অবস্থায় তাদেরকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফরহাদ শেখ মারা যান।

অন্যদিকে, আশংকাজনক অবস্থায় আহত সাহিনুজ্জামানকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেয়া হয়েছে। সে নড়াইল জেলার ঘোলইতলা গ্রামের গাজী আব্দুল জলিলের ছেলে।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোঃ নাজমুল হক জানিয়েছেন, আহত সাহিনুজ্জামানের ডান পায়ের ক্ষত খুবই মারাত্মক।তাকে বাঁচাতে শেষ পর্যন্ত শরীর থেকে ডান পা কেঁটে বাদ দিতে হতে পারে।









Leave a reply