সামান্য বিষয় নিয়ে টানা-হ্যাঁচড়া করছে সাংবাদিকরা, তারা সরকারবিরোধী: রেলমন্ত্রীর স্ত্রীর ভাগ্নে

|

রেলওয়ের পাকশি বিভাগ কর্তৃক গঠিত তদন্ত কমিটির সামনে হাজির হয়েছিলেন রেলমন্ত্রীর স্ত্রীর ভাগ্নে ইমরুল কায়েস প্রান্ত।

বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ করা নিয়ে সংবাদ প্রচার করায় এবার সাংবাদিকদের দোষারোপ করছেন রেলমন্ত্রীর স্ত্রীর ভাগ্নে ইমরুল কায়েস প্রান্ত। এ সময় ‘সাংবাদিকরাই এখন সরকারবিরোধী’- বলেও মন্তব্য করেন তিনি। বিনা টিকিটে ট্রেনে ভ্রমণ ও এ কারণে জরিমানা করায় দায়িত্বরত টিটিইকে বরখাস্তের ঘটনার প্রেক্ষিতে সংবাদ প্রকাশকে ‘সামান্য বিষয় নিয়ে টানা-হ্যাঁচড়া’ বলে উল্লেখ করেন প্রান্ত।

রোববার (৮ মে) সন্ধ্যায় রেলওয়ের পাকশী বিভাগীয় কার্যালয়ে তদন্ত কমিটির সামনে হাজির হওয়ার সময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে এ মন্তব্য করেন তিনি।

এ সময় উপস্থিত সাংবাদিকদের কাছে কোনো সাক্ষাৎকার দেননি ইমরুল কায়েস প্রান্ত। সাংবাদিকরা তার সাথে কথা বলতে চাইলেও তিনি কোনো কথা না বলে সংবাদকর্মীদের উদ্দেশে বলেন, সাংবাদিকরাই এখন সরকারবিরোধী।

তিনি আরও বলেন, গত কয়েকদিন ধরে সাংবাদিকদের প্রশ্নবাণে আমি ও আমার পরিবার বিরক্ত ও বিব্রত। সাংবাদিকরা একটি সামান্য বিষয় নিয়ে টানা-হ্যাঁচড়া করছে। সংবাদ মাধ্যমের ওপরে আমি বিরক্ত, কারণ জাস্টিফাই না করেই তারা বিষয়টি সামনে এনেছে।

রোববার সন্ধ্যায় এ ঘটনায় রেলওয়ের পাকশি বিভাগ কর্তৃক গঠিত তদন্ত কমিটির সামনে হাজির হন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের স্ত্রীর ভাগ্নে ইমরুল কায়েস প্রান্ত। সেখানে সাংবাদিকদের নিয়ে ‘অনাকাঙ্ক্ষিত’ মন্তব্য করায় ক্ষোভ জানিয়েছেন সেখানে উপস্থিত স্থানীয় সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে, গত বৃহস্পতিবার (৫ মে) পাকশী বিভাগের ঈশ্বরদী সদর দফতরে কর্মরত টিটিই শফিকুল ইসলামের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ আনেন রেলমন্ত্রীর ভাগ্নে ইমরুল কায়েস প্রান্ত। তার অভিযোগের প্রেক্ষিতেই পরে টিটিই শফিকুলকে বরখাস্ত করে রেল কর্তৃপক্ষ।

/এসএইচ



 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply