মুন্সিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

|

ছবি: প্রতীকী

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে ডাকবাংলো সংলগ্ন সড়ক ও ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত ও ৩ জন আহত হয়েছেন।

বুধবার (১১ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার ডাকবাংলো সংলগ্ন সড়কে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নূর নবী (১৪) নামের এক কিশোরের মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত হন আরও তিনজন। আহতরা হলো- অটোচালক তুষার (১৭) যাত্রী জিহাদ (১৮) ও রুবেল (২৫)। তাদের মধ্যে আশংকাজনক অবস্থায় তুষারকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। অপর দুইজন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও ফায়ারসার্ভিস সূত্রে জানা যায়, দুপুরে শ্রীনগর বাজার থেকে উপজেলার ছনবাড়ির অভিমুখের সড়ক ধরে যাচ্ছিল অটোরিকশাটি। পথে ডাকবাংলো এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালকসহ ৪ জন আহত হয়। স্থানীয়দের সহযোগিতায় দ্রুত আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ১ জনকে মৃত ঘোষণা করেন।

এদিকে সকাল ৯টার দিকে উপজেলার মাশুরগাও এলাকায় রাস্তা পারাপারের সময় ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে অজ্ঞাত গাড়ির চাপায় গুরুত্বর আহত হয় আবুল কালাম আজাদ (৪০) নামের এক নিরাপত্তাকর্মী। পরে চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আজাদ উত্তর মাশুর এলাকার মৃত আব্দুর রহমানের পুত্র।

শ্রীনগর থানার ওসি (তদন্ত) কামরুজ্জামান জানান, ট্রাক অটোরিকশার ঘটনায় ঘাতক ট্রাক জব্দ ও চালক বাবলুকে (২৭) আটক করা হয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার এসআই রাশেদ জানান, মাশুরগাও দুর্ঘটনার পর ঘাতক গাড়িটি তাৎক্ষণিক পালিয়ে যাওয়ায় শনাক্ত করা যায়নি। নিহত আজাদের মরদেহ থানায় আছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply