পুলিশের উপস্থিতিতে সংখ্যালঘু নির্যাতন, কাউন্সিলর গ্রেফতার

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধের জেরে পুলিশের উপস্থিতিতেই সংখ্যালঘু পরিবারের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার বেপারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৩ মে) ভোরে কালকিনি পৌরসভার নয়াকান্দির নিজবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তাকে মাদারীপুর আদালতে পাঠানো হয়েছে।

জানা যায়, জমি নিয়ে বিরোধের জেরে কালকিনি পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার বেপারী দীর্ঘদিন ধরে প্রতিবেশি ঝন্টু মন্ডল ও তার পরিবারকে হুমকি দিয়ে আসছিল। প্রত্যক্ষদর্শীর মোবাইলে ধারণ করা একটি ভিডিওতে দেখা যায়, বুধবার দুপুরে পুলিশের উপস্থিতিতেই কাউন্সিলর আনোয়ার বেপারী, তার স্ত্রী রিক্তা বেগম ও সমর্থকরা নয়াকান্দি গ্রামের কৃষক ঝন্টু মন্ডল ও তার পরিবারের ওপর হামলা চালায়। এতে ঝন্টু, তার স্ত্রী উর্মিলা, ছেলে উজ্জ্ব ও মেয়ে রুম্পা গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এই ঘটনার ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সমলোচনার ঝড় ওঠে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ঝন্টুর ছেলে উজ্জ্বল বাদী হয়ে ৩ জনের নামে কালকিনি থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার বেপারীকে গ্রেফতার করা হয়।

মাদারীপুরের কালকিনি থানার ওসি ইশতিয়াক আশফাক রাসেল জানান, ঝন্টু ও তার পরিবারের ওপর হামলার ঘটনায় কাউন্সিলরকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply