স্ত্রীকে ভারতের পতিতালয়ে বিক্রি, স্বামী আটক

|

প্রদ্যুৎ কুমার সরকার,মাদারীপুর

মাদারীপুরের কালকিনি উপজেলার ভূরঘাটা থেকে শুক্রবার সকালে (১১মে) পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় এক নারী ও শিশুকে উদ্ধার করেছে মাদারীপুর র‍্যাব ৮। এ সময় নিখিল(৩৫) নামের এক যুবককে আটক করে। নারী ও শিশু সম্পর্কে আটককৃত নিখিলের স্ত্রী ও সন্তান। শুক্রবার বিকেলে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে র‌্যাব এ তথ্য জানায়।

র‌্যাব-৮ জানায়, গত ৮ বছর আগে বরিশালের গৌরনদী এলাকার নীলকান্তি বেপারীর ছেলে নিখিল বেপারী কালকিনির কর্ণপাড়া এলাকায় বিয়ে করেন। বিয়ের পর ভারতে বসবাস করার কথা বলে গত এক বছর আগে স্ত্রীকে নিয়ে কৌশলে বিহারের এক পতিতালয়ে ৮০ হাজার রুপিতে বিক্রি করে। স্ত্রীকে বিক্রি করতে স্থানীয় দালাল উজ্জল নামের এক ব্যক্তির সহযোগিতা নেয় স্বামী নিখিল।

পরে সেখানে তাকে বাধ্য করে বিভিন্ন অশ্লীল ভিডিও ও ছবি ধারন করে রাখে। কিন্তু ঐ মেয়ে কৌশলে ছয় মাস পরে পালিয়ে আসে দেশে । এরপর স্বামী তাকে বিভিন্ন প্রলোভন ও অশ্লীল ভিডিওর ভয় দেখিয়ে ভারতে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

শুক্রবার সকালে বেনাপোল নিয়ে যাওয়ার সময় কালকিনির ভুরঘাটা এলাকায় একটি পরিবহন থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে উদ্ধার করে র‌্যাব-৮। এবং পাচারের অভিযোগে আটক করে নিখিলকে। এ ব্যাপারে কালকিনি থানায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

মাদারীপুর র‌্যাব ৮ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মো.তাজুল ইসলাম জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে এক নারী পাচারকারীকে আটক করা হয় এবং পাচারের উদ্দেশ্য নেয়া মা ও শিশুকে উদ্ধার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামি অপরাধ স্বীকার করেছে।’









Leave a reply