টঙ্গীতে চুল কালো করার তেল খেয়ে নারী শ্রমিকের আত্মহত্যা

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের টঙ্গীর সাতাইশ শরীফ মার্কেট এলাকায় চুল কালো করার তেল খেয়ে সালমা আক্তার নামে এক নারী শ্রমিক আত্মহত্যা করেছেন। শনিবার (২১ মে) দুপুরে টঙ্গীর সাতাইশ শরীফ মার্কেটের ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সালমা আক্তার (৩০) কুড়িগ্রাম জেলার উলিপুর থানার গুনাইগাছ দক্ষিণপাড়া গ্রামের সোলেমান হোসেনের মেয়ে।

সালমা টঙ্গী পশ্চিম থানা এলাকায় সাতাইশ শরীফ মার্কেট এলাকায় বাবুল হোসেনের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় মাস্কো ট্যাক্স নামের কারখানায় আয়রণ অপারেটর হিসেবে কর্মরত ছিলেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে টঙ্গীর পশ্চিম থানার উপ—পরিদর্শক (এসআই) শুভ মন্ডল জানান, নিহত সালমার তিন সন্তান রয়েছে, তারা গ্রামেই থাকে। তিনি টঙ্গী এলাকায় ভাড়া বাড়িতে থেকে গার্মেন্টস্ কারখানায় কাজ করে জীবিকা নির্বাহ করতেন। সালমা পরিবারিক নানা সমস্যায় হতাশাগ্রস্থ ছিল বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। শনিবার (২১ মে) দুপুরে সালমা তার ভাড়া বাড়িতে থেকে চুল কালো করার তেল খেয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে বাড়ির অন্যান্য ভাড়াটিয়ারা তাকে উদ্ধার করে টঙ্গীর গুশুলিয়ার ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল পাঁচটার দিকে মৃত্যুবরণ করেন।

তিনি আরও জানান, স্বজনদের কোনো অভিযোগ না থাকায় উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মরদেহ বিনা ময়নাতদন্তে দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply