ধানক্ষেতে কীটনাশক দিতে গিয়ে নারীর কংকাল উদ্ধার

|

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার একটি ধান ক্ষেত থেকে হাত-পা বাধাঁ অবস্থায় অজ্ঞাত পরিচয় এক নারীর পচা লাশ (কংকাল) উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১২ মে) দুপুর দেড়টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের কচুয়া পানিতলা গ্রামের (বেলতলা) কৃষক শফিকুল ইসলামের ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার সকালে কৃষক শফিকুল ইসলাম তার ধানের জমিতে কীটনাশক দিতে যান। এসময় ধানের জমিতে পচন ধরা নারীর লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়াতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে, ২৫-৩০ বছর বয়সের নারীকে অন্তত দুই মাস আগে হত্যার পর লাশ ফেলে যায় দুর্বৃত্তরা। খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে তার পরণের জামা-পাজামা সেন্ডেল ও মাথার চুল উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, নারীর হাত-পা রশি দিয়ে বাঁধা ছিলো। ধর্ষণের পর হত্যা করা হয়েছে কিনা তা ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে। তবে ঘটনাটি খতিয়ে দেখাসহ নারীর পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

 

 









Leave a reply