জনগণের অর্থে স্বপ্নের পদ্মাসেতু বিএনপির সহ্য হচ্ছে না: আইনমন্ত্রী

|

সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আখাউড়া প্রতিনিধি:

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বাংলাদেশের জনগণের অর্থায়নে স্বপ্নের পদ্মাসেতু আওয়ামী লীগ সরকার বানাতে পেরেছে সেটা বিএনপির সহ্য হচ্ছে না, এজন্য তারা অপপ্রচারে লিপ্ত রয়েছে।

শুক্রবার (২৬ মে) সকালে আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের রাজাপুর ও চানপুর আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেছেন।

এ সময় আনিসুল হক আরও বলেন, বাংলাদেশে ভাল কিছু হোক সেটা ওনারা (বিএনপি) চান না। এজন্য তারা অপপ্রচারে লিপ্ত রয়েছে।

আইনমন্ত্রী আরও বলেন, বিএনপি মিথ্যা বলতে ও সন্ত্রাস করতে অভ্যস্ত। ভাল বাংলাদেশের কিছু হলে তারা হিংসায় মরে। এ সময় তিনি বাংলাদেশের মানুষকে এসব অপপ্রচারে কান না দেয়ার আহ্বান জানান।

আইনমন্ত্রী আখাউড়ায় আশ্রয়ণ প্রকল্পের প্রসঙ্গ টেনে বলেন, যারা দুর্নীতিতে জড়িত তাদের বিরুদ্ধে ইতোমধ্যে ব্যবস্থা নেয়া হয়েছে। আশ্রয়ণ প্রকল্পের দুর্নীতিতে আরও কেউ যদি জড়িত থাকে, আর সেটা যদি সারা বাংলাদেশের যেকোনো জায়গায় হয় তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ সময় আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো.গোলাম সারওয়ার, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো. আনিসুর রহমান, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল প্রমুখ উপস্থিত ছিলেন।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply