মীমাংসার কথা বলে ডেকে নিয়ে খুন

|

স্টাফ করেসপন্ডেন্ট, রংপুর:

রংপুরের পীরগাছায় দোকানের পজিশন নিয়ে বিরোধের জেরে বাড়ি থেকে ডেকে নিয়ে একজন ধান-চাল ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ব্যবসায়ীর নাম দেলোয়ার হোসেন (৪৫)। শুক্রবার (২৭ মে) রাতের এ ঘটনায় পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদেন্তর জন্য মর্গে পাঠিয়েছে।

প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে পীরগাছা থানার ওসি সরেশচন্দ্র জানান, পীরগাছা উপজেলা শহরের মাছ হাটি এলাকায় অনন্তরাম কসাইবাড়ির ফারুক মিয়ার কাছ থেকে ১০ হাজার টাকায় পজিশন নিয়ে কিছুদিন কাঁচামালের ব্যবসা করে আসছিল দেলোয়ার হোসেন। পরে তিনি সেখানে ধান-চাল ভুট্টা কেনাবচার ব্যবসাও করতে থাকেন। কয়েক মাস আগে ওই পজিশন নিয়ে বিরোধ তৈরি হয়। এরই জেরে শুক্রবার রাত ১১টার দিকে সমঝোতার কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ফারুক। তারপর রেললাইনের ধারে ১০/১২ জন মিলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। এতে ঘটনাস্থলেই দেলোয়ার মারা যান।

ওসি জানান, রাতেই তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেয়া হয়েছে। এ ঘটনায় শফিকুল ও সবুজ নামের দুইজনকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

খুনের শিকার দেলোয়ারের স্ত্রী আনোয়ারা বেগম বলেন, আমার নিরপরাধ স্বামীকে ফারুক মীমাংসা করার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে হত্যা করে। এখন আমি আমার ২ ছেলেকে নিয়ে কোথায় যাবো? তিনি অপরাধীদের মৃত্যুদণ্ড দাবি করেছেন।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply