আদালতে আসামির হামলায় দুই পুলিশ সদস্য আহত

|

ছবি: আসামি আব্দুল মাবুদ

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরের আদালতে আব্দুল মাবুদ নামের এক আসামির কিল ঘুষির আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। রোববার (২৯ মে) দুপুরে নারী ও শিশু নির্যাতন আদালতে এ ঘটনা ঘটে।

মাবুদ একটি মামলায় আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন। আহত পুলিশ সদস্যরা হলেন- পুলিশ কনস্টেবল আজিম ও রেজাউল ইসলাম। তাদেরকে প্রাথমিকভাবে চিকিৎসা দেয়া হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার। আব্দুল মাবুদ গাংনী উপজেলার ভাটপাড়া গ্রামের সানোয়ার হোসেনের ছেলে।

আহত পুলিশ সদস্যরা জানান, আব্দুল মাবুদের স্ত্রী হাড়িয়াদহ গ্রামের জেসমিন খাতুন নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলার আসামি হিসেবে মাবুদ আদালতে হাজিরা দিতে যায়। মামলায় বাদী পক্ষের কয়েকজন সাক্ষ্য দিতে যায়। তাদেরকে উচ্চস্বরে হুমকি দেয় মাবুদ। এক পর্যায়ে মাবুদ উত্তেজিত হয়ে পড়লে আদালতে দায়িত্ব পালনকারী দুই পুলিশ সদস্য তাকে নিবৃত করার চেষ্টা করে। এতে মাবুদ তাদের ওপর আক্রমণ করে। উপর্যুপরি কিল-ঘুষি দিয়ে পালানোর চেষ্টা করে মাবুদ। এ সময় পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদালতে কর্মরত পুলিশ পরিদর্শক গোলাম মোহাম্মদ জানান, সরকারি কাজে বাধা প্রদান ও আদালতে বিশৃঙ্খলা সৃষ্টির দায়ে মাবুদের নামে মামলা দায়ের করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply