গোটজেকে ছাড়া ২৩ সদস্যের দল ঘোষণা জার্মানির

|

গেল বিশ্বকাপে ফাইনালের হিরো মারিও গোটজেকে ছাড়া ২৩ সদস্যের দল ঘোষণা করেছে জার্মানি। এছাড়ও দলে জায়গা হয়নি লিভারপুল মিডফিল্ডার ইমরি ক্যানের।
বরুশিয়া ডর্টমুন্ডের গোটজে রীতিমত হিরো হয়ে গিয়েছিলেন ২০১৪ র ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে গোল করে। কিন্তু গেল ১৮ মাসে তার ফর্ম আর শারীরিক অসুস্থতা নিয়ে ছিলো সন্দেহ। তবে প্রাথমিক দলে তার থাকা নিয়ে অবশ্য সন্দেহ ছিলো না। কিন্তু জোয়াকিম লোর অবাক করেছেন তাকে না রেখে।


জার্মানির ২৭ সদস্যের প্রাথমিক স্কোয়াড

গোলরক্ষক: বেনার্দ লেনো (লেভারকুসেন), ম্যানুয়েল নয়্যার (বায়ার্ন), মার্ক-আন্দ্রে টের স্টেগেন (বার্সেলোনা) ও কেভিন ট্র্যাপ (পিএসজি)।
ডিফেন্ডার: জেরোম বোয়াটেং (বায়ার্ন), ম্যাথিয়াস জিন্টার (মুনশেনগ্লাডবাখ), হোনাস হেক্টর (কোলন), ম্যাট হামেলস (বায়ার্ন), জশুয়া কিমিখ (বায়ার্ন), মারভিন প্লাতেনহার্ট (হার্থা বার্লিন), আন্তোনিয় রুডিগার (চেলসি), নিকলাস সুল (বায়ার্ন), জোনাথন বাহ (লেভারকুসেন)।
মিডফিল্ডার: জুলিয়ান ব্রান্দ (লেভারকুসেন), জুলিয়ান ড্রাক্সলার (পিএসজি), লিওন গোর্তেকা (শালকে), ইকাই গুন্দোগান (ম্যানচেস্টার সিটি), সামি খেদিরা (জুভেন্টাস), টনি ক্রুস (রিয়াল মাদ্রিদ), মেসুত ওজিল (আর্সেনাল), সেবাস্তিয়ান রুদি (বায়ার্ন), লেরয় সানে (ম্যানচেস্টার সিটি)।
স্ট্রাইকার: মারিও গোমেজ (স্টুটগার্ট), থমাস মুলার (বায়ার্ন), নিলস পিটারসেন (ফ্রেইবুর্গ), মার্কো রয়েস (ডর্টমুন্ড) ও তিমো ওয়ের্নার (লাইপজিগ)।









Leave a reply