মৌলভীবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

|

মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় দু্ই জন নিহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মৌলভীবাজারের বুধবার বিকেলে শ্রীমঙ্গলের ভূনবীর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের পাশে ঢাকা-সিলেট দ্রুতগামী একটি মাইক্রোবাস লাল মিয়া নামের এক পথচারীকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তিনি মারা যান। নিহত লাল মিয়া ভূনবীর ইউনিয়নের পূর্ব নয়ারপুর এলাকার মৃত জহুর মিয়ার ছেলে। তিনি ক্ষুদ্র ব্যবসায়ী বলে জানা গেছে। গাড়ীর চালক তাহের মিয়াকে আটক করেছে পুলিশ।

এদিকে উপজেলার সিন্দুরখাঁন এলাকায় বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। পুলিশ জানায়, একটি জিপ গাড়ি সিন্দুরখাঁন বাজার অতিক্রমকালে পথচারী এক মহিলাকে চাপা দেয় এবং ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহত সাবিত্রী দাস উপজেলার সিন্দুরখাঁন ইউনিয়নের কুঞ্জবন গ্রামের বাসিন্দা সুনিল দাসের স্ত্রী।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো জসিম জানান, ঘটনার পর জিপ গাড়ির চালক পালিয়ে গেলেও গাড়ি ও গাড়ির সহযোগী সুরুজ মিয়াকে অটক করা হয়েছে। এ ব্যাপারে এখনও পর্যন্ত কোন মামলা হয়নি বলে জানান তিনি। লাশ ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অন্যদিকে দুপুরে শ্রীমঙ্গল-হবিগঞ্জ আঞ্চলিক মহা সড়কে একটি যাত্রীবাহী বাসকে পাশ কাটিয়ে যাবার সময় একটি তেলবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ডোবায় পরে যায়। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।









Leave a reply