সমাবেশের বিরিয়ানি খেয়ে ২ শতাধিক অসুস্থ

|

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের কোটচাঁদপুরে সাবেক এমপি পারভিন তালুকদার মায়ার একটি জনসভায় খাবার খেয়ে ২ শতাধিক ব্যক্তি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।
গতকাল উপজেলার মেইন বাসস্টান্ডে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সাবেক সংসদ সদস্য ( সংরক্ষিত মহিলা আসন) পারভীন তালুকদার মায়ার ডাকে অনুষ্ঠিত জনসভা শেষে দেওয়া বিরিয়ানী খেয়ে এ অসুস্থ হওয়ার ঘটনা ঘটে।
দলের মধ্যে কোন্দলের কারণে কেউ স্যাবোটাজ করতে পারে বলে সন্দেহ করছেন সাবেক এমপি মায়া তালুকদার। তিনি ঝিনাইদহ ৩ কোটচাঁদপুর- মহেশপুর আসনে আগামী নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী হয়ে ব্যাপক সাংগঠনিক কার্যক্রম চালাচ্ছেন। তিনি অভিযোগ করছেন, আগের দিনেও জনসভা শেষে খাবার খেয়ে কর্মীরা একই ভাবে অসুস্থ হয়ে পড়েছিল।

গতকাল দুপুর ১ টার দিকে জেলার কোটচাদপুর উপজেলা শহরের মেইন বাসস্টান্ডে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ন কবির লতার সভাপতিত্বে পারভীন তালুকদার মায়ার নেতৃত্বে একটি জনসভা অনুষ্ঠিত হয়। শেষে শহরে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে বিকাল ৩ টার দিকে দলীয় নেতাকর্মীদের মধ্যে বিরিয়ানি সরবরাহ করা হয়। এই খাবার খেয়ে সন্ধ্যা থেকে অসুস্থ হয়ে তারা কোটাচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হতে থাকে।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা: নাজমুস সাকিব জানান, এখন পর্যন্ত (সকাল ১০ টা) খাদ্যে বিষক্রিয়া জনিত সমস্যায় ২ শ’ ২৮ জন রোগী ভর্তি হয়েছে। তবে কেউ কেউ কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে।









Leave a reply