যমুনা টিভির রিপোর্টারের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

|

স্টাফ রিপোর্টার, নাটোর
যমুনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার নাজমুল হাসানের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে নাটোরে প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে সাংবাদিকরা। স্থানীয় সাংবাদিকদের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে নাটোর প্রেসক্লাবের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনকালে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নাটোর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সচেতন নাগরিক কমিটির নাটোরের সভাপতি রেজাউল করিম রেজা, সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক রনেন রায়, যুগান্তরের স্টাফ রিপোর্টার মাহফুজ আলম মুনী, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক ইসাহাক আলী, টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি বাপ্পী লাহিড়ী, এনটিভির স্টাফ করেসপনডেন্ট হালিম খান, বিশিষ্ট ইতিহাসবিদ ও ক্রীড়া ব্যক্তিত্ব খালিদ বিন জালাল বাচ্চু।

মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা প্রেসক্লাব সভাপতি মোল্লা এমরান আলী রানা, বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি অহিদুল হক, বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাব সভাপতি অমর ডি কস্তা, নলডাঙ্গা উপজেলা প্রেসক্লাব সভাপতি রানা আহমেদসহ বিভিন্ন উপজেলায় কর্মরত সাংবাদকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

এ সময় বক্তারা বলেন, নাটোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৭ নং ওয়ার্ড সদস্য আলী আকবর চাঁদাবাজি, দোকান ও পুকুর দখলসহ নানা অনিয়মের সাথে জড়িত। তার বিষয়ে সম্প্রতি যমুনা টেলিভিশনে সংবাদ প্রচার করায় ক্ষিপ্ত হয় আলী আকবর। এরই জের ধরে আলী আকবর তার দুই সমর্থককে দিয়ে সাংবাদিক নাজমুলের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করে। এর আগেও আলী আকবর সাংবাদিক নাজমুল হাসানের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করাসহ প্রাণনাশের হুমকি ধামকি দিয়ে আসছিল। অবিলম্বে সাংবাদিক নাজমুল হাসানের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে আরও বৃহত্তর কর্মসূচি প্রদান করা হবে বলে হুশিয়ারি দেন বক্তারা। এছাড়া জেলা পরিষদ সদস্য আলী আকবরের বিরুদ্ধে সঠিক তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয়।









Leave a reply