জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির ১০ দিনের কর্মসূচি

|

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১০ দিনের কর্মসূচি দিয়েছে দলটি। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, ২৯ মে বেলা ১১টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আলোচনাসভার মাধ্যমে শুরু হবে প্রথম দিনের কর্মসূচি। এরপর ৩০ মে সকাল ৬ টায় নয়াপল্টনের দলীয় কার্যালয়ে পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হবে। জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক ও ওলামা দলের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হবে।

একই দিন সকাল থেকে নয়াপল্টন কার্যালয়ে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) আয়োজনে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প করা হবে। ঢাকা উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে কাপড় ও ইফতার বিতরণ করা হবে।

জিয়া স্মৃতি পাঠাগারের উদ্যোগে বই বিতরণ ও দিনব্যাপী জাতীয় প্রেসক্লাবে আলোকচিত্র প্রদর্শনী হবে।

আগামী ২৫ মে থেকে ৫ জুন পর্যন্ত ১০ দিনের এ কর্মসূচির মধ্যে কয়েকটি জানানো হলেও বাকি কর্মসূচি পরে জানানো হবে, বলেন মহাসচিব।

এ সময় উপস্থিত ছিলেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, এমরান সালেহ প্রিন্স প্রমুখ।









Leave a reply