পাবনায় সংঘর্ষ গোলাগুলি, নিহত ১

|

পাবনা প্রতিনিধি

আধিপত্য বিস্তার নিয়ে পাবনা সদর উপজেলার চর ঘোষপুর গ্রামে দুই পক্ষের সংঘর্ষ ও গোলাগুলিতে একজন নিহত হয়েছে। গুরুতর আহত ১১ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে এই সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত রফিকুল ইসলাম (৪৫) চর ঘোষপুর গ্রামের আজাহার আলী মন্ডলের ছেলে।

পাবনা সদর থানার পরিদর্শক (তদন্ত) হাফিজ উদ্দিন জানান, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে চর ঘোষপুর গ্রামের তারেক ও আতিয়ার গ্রুপের মধ্যে বেশকিছুদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় দুই পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষে দুই পক্ষ লাঠিসোঠা ও আগ্নেয়াস্ত্র ব্যবহার করে। প্রায় ৩০ মিনিট ধরে চলা সংঘর্ষ ও গোলাগুলিতে ২০ জন আহত হয়। এর মধ্যে গুরুতর আহত ১২ জনকে পাবনা উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

এছাড়া ১১ জনকে ভর্তি করা হয়। হতাহত সবাই তারেক গ্রুপের সমর্থক। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করে।

হাসপাতালে ভর্তি আহতরা হলো-ইকবাল হোসেন (২৬), বিল্লাল হোসেন (৪০), ওয়াসিম হোসেন (২০), নজু প্রামানিক (৪০), ফারুক হোসেন (২৫), রত্না খাতুন (৩০), হাশেম আলী (৩০), পলাশ হোসেন (২২), আমিন উদ্দিন (২৪), জালাল উদ্দিন (৪০) ও রফিক হোসেন (১৭)।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply