জমি বেশি লিখে নেয়ায় স্ত্রী-দুই সন্তানসহ ৪ জনকে কুপিয়ে জখম, একজনের মৃত্যু

|

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

ভালোবেসে স্ত্রীকে দিতে চেয়েছিলেন আঠারো শতক জমি। কৌশলে তার থেকে বেশি জমি দলিলের সময় হাতিয়ে নেয়ার ঘটনাকে কেন্দ্র করে রংপুরের পীরগাছায় স্ত্রী, দুই সন্তান ও নিজের মাকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর পর নিজের গলায় ছুরি বসিয়ে শেষে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন এক গৃহকর্তা।

শেষ খবর পাওয়া পর্যন্ত গুরুতর আহত তার বড় মেয়ে রাফিয়া মারা গেছেন। ছোট মেয়েসহ চারজন এখন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে জীবন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। চাঞ্চল্যকর এই ঘটনাটি রোববার (১৯ জুন) সন্ধ্যার পরে ঘটেছে।

স্বজন এবং এলাকাবাসী সূত্রে প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানিয়েছে, উপজেলার মংলা কোটি পশ্চিম পাড়া গ্রামের গোলাম মোস্তফার পুত্র রশিদুল ইসলাম জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সন্ধ্যার পর তার পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী জেসমিন বেগমকে দা দিয়ে কোপাতে থাকে। এ সময় তার পঞ্চম শ্রেণি পড়ুয়া বড় কন্যা রাফিয়া আক্তার তাতে বাধা দিতে গেলে সেই দায়ের কোপে ঘটনাস্থলে মারা যায় সে। ঘটনায় কিংকর্তব্যবিমূঢ় তিন বছরের সন্তান সুমাইয়া চিৎকার দিয়ে উঠলে তাকেও ছুরিকাঘাত করে রশিদুল। এ সময় মা ফাতেমা বেগম বাধা দিতে আসলে তাকেও কোপায় রশিদুল।

এরপর নিজেই নিজের গলায় দা দিয়ে কুপিয়ে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে রশিদুল। পুরো বাড়ি হয়ে যায় রক্তাক্ত। আশেপাশের লোকজন এসে তাদেরকে জরুরি ভিত্তিতে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ রিপোর্ট লেখার সময় ঘটনাস্থলে পীরগাছা থানার পুলিশ আলামত সংগ্রহ এবং লাশ উদ্ধারের প্রক্রিয়া চালাচ্ছিল।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply