পদ্মা সেতুর নিরাপত্তায় নতুন দুটি থানা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

|

ফাইল ছবি

মুন্সিগঞ্জ প্রতিনিধি: 

পদ্মা সেতুর দুই প্রান্তে নবনির্মিত দুইটি থানার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২১ জুন) বিকেলে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মুন্সিগঞ্জের মাওয়ায় নির্মিত পদ্মা সেতু (উত্তর) থানা ও শরীয়তপুরের জাজিরা প্রান্তে পদ্মা সেতু (দক্ষিণ) থানার উদ্ধোধন করেন প্রধানমন্ত্রী।

জানা গেছে, থানা দুটি নির্মাণে ব্যয় হয়েছে ৩৬ কোটি টাকা। ইতোমধ্যেই থানা দুটিতে একজন করে ওসি, দুজন করে এসআই, তিন জন এএসআই ও ২০ জন করে কনস্টেবল নিয়োগ দিয়েছে পুলিশ হেডকোয়ার্টার। থানা দুটি পদ্মা সেতুর নিরাপত্তাসহ স্থানীয় এলাকার শৃঙ্খলা বজায় রাখতে কাজ করবে।

এদিকে, থানা উদ্বোধন উপলক্ষে মুন্সিগঞ্জ পদ্মা সেতু (উত্তর) থানায় অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বি চৌধুরী, মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি, মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস, জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল,  পুলিশ সুপার আব্দুল মোমেন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লুৎফর রহমান প্রমুখ।

এ সময় নতুন দুই থানা ছাড়াও বাংলাদেশ পুলিশ কর্তৃক দ্বিতীয় পর্যায়ে নির্মিত ১২০টি ঘর গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর, ১২টি পুলিশ হাসপাতাল, নারী পুলিশদের জন্য ছয়টি ব্যারাক ও অনলাইন জিডির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply