আর কখনোই সাইকেলে চড়বেন না ট্রাম্প

|

ছবি: সংগৃহীত

আর কখনোই সাইকেলে চড়বেন না বলে জানিয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। মঙ্গলবার (২১ জুন) ইন্ডিপেনডেন্ট ডট ইউকে’র প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, আমেরিকা ফ্রিডম ট্যুরে যোগ দিয়ে এক সমাবেশে বাইডেনের সাইকেল থেকে পড়ে যাওয়ার ঘটনায় কটাক্ষ করে ট্রাম্প এই কথা বলেন। এ সময় তিনি বলেন, আমি আশা করি তিনি (বাইডেন) সুস্থ হয়ে উঠেছেন। কারণ তিনি সাইকেল থেকে পড়ে গিয়েছিলেন! আমি বিষয়টি নিয়ে মজা করছি না! আশা করছি তিনি ঠিকই আছেন।

ওই ঘটনার পর থেকে সাইকেলে চড়ার বিষয়েও হুঁশিয়ার ট্রাম্প। নিজেও একবার সাইকেল থেকে পড়ে গিয়েছিলেন জানিয়ে সাবেক মার্কিন প্রেসিডেন্ট বলেন, আজ আমি আপনাদের কাছে প্রতিশ্রুতি দিচ্ছি- আমি কখনোই সাইকেলে চড়বো না।

আরও পড়ুন: এবার সাইকেল থেকে পড়ে গেলেন জো বাইডেন, দুঃখ প্রকাশ ট্রাম্পের

শনিবার (১৮ জুন) যুক্তরাষ্ট্রের ডেলওয়ারে টি-শার্ট, শর্টস আর হেলমেট পরে সহকর্মীদের সাথে নিয়ে সাইকেল রাইডে বেরিয়েছিলেন বাইডেন। বেশ ফুরফুরে মেজাজে দেখা যায় মার্কিন প্রেসিডেন্টকে। পুরো রাস্তা ভালোই সাইকেল চালিয়ে শেষ সময় হয় বিপত্তি। রাইড শেষে অপেক্ষারত সমর্থক ও গণমাধ্যমকর্মীদের মাঝে পৌঁছে সাইকেলসহ কুপোকাত হন প্রেসিডেন্ট। তবে খুব একটা আঘাত লাগেনি বলে জানিয়েছিলেন নিজেই।

মূলত নামতে গিয়ে প্যাডেলের সাথে বেধে পড়ে যান তিনি। সাথে সাথেই উঠে দাঁড়াতে সহায়তা করেন সিক্রেট সার্ভিসের সদস্যরা। সহজেই সামলেও নেন। এরপর স্থানীয়দের সাথে মেতে ওঠেন খোশগল্পে। হোয়াইট হাউজ জানিয়েছে, কোনো চিকিৎসা সেবা নেয়ার প্রয়োজন হয়নি বাইডেনের। আরেক দফা সাইকেল চালিয়েই ফিরে যান ভবনে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply