নড়াইলে যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যা

|

নড়াইল প্রতিনিধি:

পূর্ব শত্রুতার জের ধরে নড়াইলের লোহাগড়ায় এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বুধবার (২২ জুন) দুপুর ২টার দিকে শালনগর ইউনিয়নের রামকান্তপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, রামকান্তপুর গ্রামের মৃত গহের বিশ্বাসের ছেলে আজিজুর রহমান বিশ্বাস (৪৩) নিজ বাড়ি থেকে শিয়েরবর হাটে যাবার পথে দুপুর ২টার দিকে একই গ্রামের সবুর বিশ্বাসের বাড়ির পাশে পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাকে ধাওয়া করলে আজিজুর রহমান দ্রুত সবুর বিশ্বাসের বাড়িতে ঢুকে যান। এসময় ৯/১০ জন দুর্বৃত্ত ধারালো অস্ত্র, লাঠি, লোহার রড ও হাতুড়ি নিয়ে ওই ঘরের ভেতর ঢুকে আজিজুরকে বেদম মারপিট করে এবং কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত ডাক্তার প্রান্ত সরকার জানান, চিকিৎসা শুরু করার সাথে সাথেই আজিজুরের মৃত্যু হয়।

নিহতের পরিবার জানায়, রামকান্তপুর গ্রামের বক্কার সরদার, ইব্রাহিম, সিজন, ইমন, রুবায়েতসহ ৯/১০ জন হত্যাকাণ্ডের সাথে জড়িত।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। জড়িতদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply