নরসিংদীতে সাবেক ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা, আহত ২

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীতে সুজিত সূত্রধর (৫৬) নামে সাবেক এক ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আহত হয়েছেন তার ছেলেসহ ২ জন।

বুধবার (২২ জুন) রাত ৮টার দিকে সদর উপজেলার হাজীপুর ইউনিয়নের হাজীপুর কাঠ বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এ হত্যার ঘটনা ঘটে। নিহত সুজিত সূত্রধর হাজীপুর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও হাজীপুর কাঠ বাজারের ব্যবসায়ী ছিলেন।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের মতো হাজীপুর কাঠ বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসা ছিলেন সুজিত সূত্রধর ও তার ছেলে সুজন সূত্রধরসহ অন্যান্যরা। এ সময় কয়েকজন দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে অতর্কিতভাবে সুজিত সূত্রধরের ওপর হামলা চালিয়ে কোপাতে থাকে। এ সময় তার ছেলে সুজন সূত্রধর ও দ্বীন ইসলাম নামে আরও একজন এগিয়ে গেলে তাদের ওপরও হামলা শেষে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুজিত সূত্রধরকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুইজন সুজন সূত্রধর ও দ্বীন ইসলামকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত সুজিত সূত্রধরের ছেলে আহত সুজন সূত্রধর বলেন, তাদের সাথে জমিজমা নিয়ে একই এলাকার প্রভাবশালী প্রতিপক্ষের বিরোধ চলছিল। এ নিয়ে বাবা সুজিত সূত্রধর বাদী হয়ে মামলা করেন। এতে প্রতিপক্ষের লোকজন আমাদের ওপর ক্ষুব্ধ ছিল। এরই জেরে চিহ্নিত সন্ত্রাসী মনিরসহ ১৫/২০ জনের একদল সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে অস্ত্রশস্ত্র নিয়ে দোকানে হামলা শেষে পালিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর আমার বাবা সুজিত সূত্রধরকে মৃত ঘোষণা করা হয়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার সাংবাদিকদের জানান, নিজ দোকান কর্মচারীদের সাথে লেনদেন নিয়ে সুজিত সূত্রধরের বিরোধ চলছিল। এই জেরে কথাকাটাকাটির এক পর্যায়ে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তার মৃত্যু হয়। এ সময় একজন আহত হয়েছেন বলে জানান তিনি।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply