পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ডিএমপি’র বর্ণাঢ্য আনন্দ র‍্যালি

|

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বর্ণাঢ্য আনন্দ র‍্যালি।

বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালির আয়োজন করেছে।

শনিবার (২৫ জুন) সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপি সদর দফতর থেকে শুরু হয়ে রাজারবাগ পুলিশ লাইন্সে গিয়ে শেষ হয়। এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যরা এতে অংশ নেন।

র‍্যালি শুরুর আগে ডিএমপির অতিরিক্ত কমিশনার প্রশাসন মীর রেজাউল করিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে এবং একাগ্রতার কারণেই পদ্মা সেতু নির্মিত হয়েছে। আজ পদ্মা সেতুর ঐতিহাসিক উদ্বোধন। সে আনন্দের অংশীদার এবং গৌরবের অংশ হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ এ র‍্যালিতে অংশ নিচ্ছে। জাতির যে আনন্দ সে আনন্দের সাথে আমরা সম্পৃক্ত হয়ে জাতির একটি অংশ হিসেবে এই আনন্দ র‍্যালিতে আমরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিচ্ছি। আমরা গর্বিত, মাননীয় প্রধানমন্ত্রীকে আমাদের পক্ষ থেকে কৃতজ্ঞতা এবং আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন্স) কৃষ্ণপদ রায় বলেন, আমরা আনন্দিত ও উদ্বেলিত। আমরা ঢাকা মেট্রোপলিটন পুলিশ সকলে মিলে এ আনন্দ উদযাপন করছি। জাতির সাথে আমরাও আজ পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠান আমরা ভার্চুয়ালি দেখবো। এ সময় পদ্মা সেতুর উদ্বোধন এবং বাস্তবায়নে প্রধানমন্ত্রীর অনস্বীকার্য ভূমিকার প্রশংসা করে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply