পুলিশের ওপর ককটেল নিক্ষেপ করলো মাদক ব্যবসায়ীরা

|

পাবনা প্রতিনিধি
পাবনার ঈশ্বরদীতে মাদক ব্যবসায়ীদের ছোঁড়া ককটেল বিস্ফোরণে ৫ পুলিশ সদস্য আহত হয়েছে। ২০০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী দুলাল হোসেন দুলাল (২৩) কে আটক করেছে। আজ বুধবার দিবাগত (২৩ মে) রাত দেড় টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের মধ্য অরনকোলা দিপু সরকারের পরিত্যাক্ত গোডাউনের সামনে এ ঘটনা ঘটে।

আটককৃত মাদক ব্যবসায়ী দুলাল ঈশ্বরদী পৌর এলাকার মাহাতাব কলোনীর মৃত আব্দুল মান্নান শেখ এর ছেলে। পুলিশ সদস্যরা ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক সেবা গ্রহন করেন।

আহত পুলিশ সদস্যরা হলেন, টাউন ইন্সপেক্টর শেখ মতিউর রহমান, কনেস্টবল (৩০২) রকিব উদ্দিন, কনস্টেবল (১১৭২) মিজানুর রহমান, কনস্টেবল (৯১৯) মুশিহার আলী, কনস্টেবল (৫১৪) শহিদুল ইসলাম।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানান, পাবনা-ঈশ্বরদী মহাসড়কের আলহাজ্ব মোড় এর সামনে মধ্য অরনকোলা এলাকায় মাদকবিরোধী অভিযান চলছিলো। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পায়, মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী দুলাল হোসেন দুলাল বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ পৌর এলাকার অরনখোলা রোডে তার অপর দুই সদস্য সহ সিএনজি যোগে আসছে। তারা সিএনজি থেকে বাংলাদেশ সুগারক্রপ ইনস্টিটিউটের ২নং গেটের সামনে নেমে হেঁটে আসছিল।
রেশম ও তুত গবেষণা কেন্দ্রের সামনের রাস্তায় পূর্ব থেকেই ওঁৎ পেতে থাকা পুলিশ তাদের চ্যালেঞ্জ করে তল্লাশি চালায়। এসময় দুলাল এর নিকট হতে ২০০ পিচ ইয়াবা পাওয়া যায়। তখন তাকে আটক করা হয়। এ সময় তার অন্য সহযোগীরা পুলিশের ওপর ককটেল বোমা নিক্ষেপ করে আসামি ছিনতাই এর চেষ্টা করে।

তখন পুলিশ নিজেদের রক্ষার্থে ১০ রাউন্ড শর্টগানের গুলি ছোঁড়ে, এসময় মাদক ব্যবসায়ীদের ছোঁড়া ককটেলের আঘাতে ৫ পুলিশ সদস্য আহত হয়, পরে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মুচি দুলালকে ২০০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমেপ্লেক্স চিকিৎসার জন্য নেয়া হয়। পুলিশ সদস্যরা আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, দুলাল কুখ্যাত ও পুলিশের খাতায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। ২০১৭ সালের ২৯ ডিসেম্বর ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছিল। জামিনে মুক্ত পেয়ে আবার ব্যবসায় সংঘবদ্ধভাবে জড়িয়ে পড়ে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply