নারায়ণগঞ্জে চলন্ত ট্রেন থেকে পা পিছলে পড়ে নিহত কলেজছাত্র

|

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত।

সিনিয়র করেসপনডেন্ট, নারায়ণগঞ্জ:

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় রেল স্টেশনে ট্রেন থেকে পা পিছলে পড়ে নূর হোসেন নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত নূর হোসেন নারায়ণগঞ্জের সরকারি তোলারাম কলেজের উচ্চ মাধ্যমিক শ্রেণির মানবিক বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী ও ফতুল্লার দাপা এলাকার বাসিন্দা। ওই ট্রেনেই কলেজে যাচ্ছিলেন ওই শিক্ষার্থী।

মঙ্গলবার (২৮ জুন) সকালে ঢাকা-নারায়ণগঞ্জ রুটে রাজধানীর কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে আসা যাত্রীবাহী ট্রেনটি চাষাঢ়া স্টেশনে পৌঁছলে এই দুর্ঘটনা ঘটে। নিহতের সহপাঠীরা জানায়, মঙ্গলবার সকাল সোয়া নয়টায় কমলাপুর থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে ছেড়ে আসা ট্রেনটি ফতুল্লা স্টেশনে পৌঁছালে কলেজে যাওয়ার যাওয়ার উদ্দেশে ওই ট্রেনে ওঠে নূর হোসেন। তবে বগিতে সিট না পেয়ে ট্রেনের দরজার হাতল ধরেই দাঁড়িয়ে ছিল সে। পরে ট্রেনটি চাষাঢ়া স্টেশনের কাছাকাছি পৌঁছলে পা পিছলে পড়ে গিয়ে চলন্ত ট্রেনের নিচে পড়ে যায় নূর হোসেন।

খবর পেয়ে নিহত শিক্ষার্থীর মা ও সহপাঠীরা ছুটে আসে ঘটনাস্থলে। পরে রেলওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে নূর হোসেনের সহপাঠীসহ কলেজের অন্যান্য শিক্ষার্থীরা। ছেলের লাশ দেখে কান্নায় ভেঙে পড়েন মা।

এ ব্যাপারে চাষাঢ়া রেল স্টেশন মাস্টার জানান, দুর্ঘটনায় রেল কর্তৃপক্ষের কোনো গাফিলতি আছে কিনা তা খতিয়ে দেখা হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply