নির্ধারিত সময়ে ছাড়েনি ঈদযাত্রার প্রথম ট্রেন

|

ঈদযাত্রার প্রথম দিনের প্রথম ট্রেনটিই নির্ধারিত সময়ে ছাড়েনি। ঢাকা থেকে রাজশাহীগামী ধূমকেতু এক্সপ্রেস ট্রেনটি সকাল ৬টায় কমলাপুর থেকে ছাড়ার কথা থাকলেও এটি কমলাপুর এসে পৌঁছায় ৬টা ২০ মিনিটে। মোটামুটি এক ঘণ্টা বিলম্বে ছাড়বে ধূমকেতু এক্সপ্রেস।

প্রথম ট্রেনটি ঠিক সময়ে ছাড়তে না পারায় অন্যান্য ট্রেনগুলো ছাড়তেও বিলম্ব হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে সিলেট, কিশোরগঞ্জগামীসহ আরও বেশ কয়েকটি ট্রেন ইতোমধ্যে কমলাপুর রেলওয়ে স্টেশন ছেড়ে গেছে। এর মধ্যেও কয়েকটি যথাসময়ে ছাড়েনি। এদিকে সকাল ৬টায় ট্রেন ছাড়ার কথা থাকায় যাত্রীরা আরও আগেই স্টেশনে পৌঁছেছেন। তবে ঠিক সময়ে ট্রেন না ছাড়ায় তারা ভোগান্তিতে পড়েছেন, নির্ধারিত সময়ে গন্তব্যে পৌঁছানো নিয়েও তৈরি হয়েছে শঙ্কা।

প্রসঙ্গত, গত ১ জুলাই থেকে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়। গতকাল বিক্রি হয়েছে ৮ জুলাইয়ের টিকিট। আর আগামী ১১ জুলাইয়ের ট্রেনের ফিরতি টিকিট বিক্রি শুরু হবে ৭ই জুলাই, ১২ জুলাইয়ের টিকিট ৮ জুলাই, ১৩ জুলাইয়ের টিকিট ৯ জুলাই এবং ১৪ ও ১৫ জুলাইয়ের টিকিট বিক্রি করা হবে ১১ জুলাই। অনলাইন টিকিটের অর্ধেক ওয়েবসাইটে এবং অর্ধেক অ্যাপে বিক্রি করা হবে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply