অনুশীলনে ‘পারিবারিক কারণে’ অনুপস্থিত রোনালদো

|

ছবি: সংগৃহীত

নতুন মৌসুমের প্রথম দিনের অনুশীলনে যোগ দেননি ম্যানচেস্টার ইউনাইটেড তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। পারিবারিক কারণ দেখিয়ে অনুশীলনে অনুপস্থিত থাকার ঘটনায় তার ক্লাব ছাড়ার গুঞ্জন কিছুটা জোরালো হয়েছে।

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান, এ কথা ক্লাবকে খোলামেলাই জানিয়েছেন সিআরসেভেন। আর রেড ডেভিল কর্তৃপক্ষও জানিয়েছে, রোনালদোকে ছাড়তে চান না তারা। নতুন কোচ এরিক টেন হ্যাগ তার পরিকল্পনায় জানান, ৭ তারিখের মাঝেই দল গুছিয়ে ফেলতে চান তিনি। আর টেন হ্যাগের পরিকল্পনার সাথেও খুব একটা খাপ খাওয়াতে পারবেন না হয়তো পর্তুগীজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো।

সেই সাথে যুক্ত হয়েছে, ম্যানইউয়ের সাম্প্রতিক শিরোপাখরা। ক্যারিয়ারে চ্যাম্পিয়নস লিগ না খেলে মৌসুম পার করেননি রোনালদো। আবার, ইউরোপের দ্বিতীয় সেরা লিগ ইউরোপায়ও খেলতে চান না তিনি স্বাভাবিক কারণেই। কিন্তু ম্যানইউর হয়ে ইউরোপায় খেলার দ্বারপ্রান্তে দাঁড়িয়ে রোনালদো চাইছেন লিগ শিরোপার দৌড়ে থাকা এমন কোনো ক্লাবে যেতে, যেখানে চ্যাম্পিয়নস লিগ খেলতে পারবেন তিনি। তবে তার উচ্চ বেতন দিতে পারার মতো ক্লাবও এখন খুব বেশি নেই। আলোচনায় থাকা রোমা, বায়ার্ন ও চেলসির কেউই এখনও রোনালদোর ব্যাপারে আগ্রহ দেখায়নি।

এর আগে, গেল মৌসুমের শুরুতে দুই বছরের চুক্তিতে ইতালিয়ান ক্লাব য়্যুভেন্টাস থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন সিআরসেভেন। ক্লাবটির হয়ে ৩৭ ম্যাচ খেলে করেন ২৪ গোল। তবে লিগে ষষ্ঠ হওয়ায় চ্যাম্পিয়নস লিগ খেলার সুযোগ হারায় ম্যান ইউ। আর তাই ক্লাব ছাড়তে চাওয়ার কথা রেড ডেভিলদের জানিয়ে দেন রোনালদো। এরইমধ্যে প্রাক মৌসুম প্রস্তুতির প্রথম দিনে অনুশীলনে রোনালদোর না থাকা তার ম্যানইউ ছাড়ার শঙ্কা আরও বাড়িয়েছে।

আরও পড়ুন: দলবদলের বাজারমূল্যে সেরা পঞ্চাশে নেই মেসি, রোনালদো নেই দুইশোতেও!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply