পটুয়াখালীতে জালিয়াতির মামলায় আ’লীগ নেতা কারাগারে

|

জালিয়াতি মামলার আসামি হাবিবুর রহমান হাওলাদার।

স্টাফ রি‌পোর্টার, পটুয়াখালী:

পটুয়াখালীর দুমকিতে জালিয়াতির মামলায় আওয়ামী লীগ নেতা মো. হাবিবুর রহমান হাওলাদারকে কারাগা‌রে প্রেরণ করেছে আদালত। হাবিব পটুয়াখালী জেলার দুমকি উপজেলাধীন লেবুখালী ইউনিয়নের আঠারোগাছিয়া ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি ওই এলাকার মৃত আব্দুল কাদের হাওলাদারে ছেলে।

বুধবার (৬ জুলাই) সকালে পটুয়াখালীর সহকারী জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন হাবিব। তবে বিজ্ঞ আদালত আসামি হাবিবুর রহমান হাওলাদারের জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে প্রেরণ করেন।

মামলার বিবরণে জানা যায়, আসামি হাবিব একই এলাকার আঠারোগাছিয়া গ্রামের আব্দুর রশিদ হাওলাদার গংদের স্বাক্ষর জাল করে পটুয়াখালী সিনিয়র সহকারী জজ আদালতে দেওয়ানি ২২৯/১০১৩ মকদ্দমায় ২ একর ৬৬ শতাংশ জমির একতরফা রায় ও ডিগ্রি নেন। পরবর্তীতে রশিদ হাওলাদারের ছেলে মো. আলতাফ হাওলাদার পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে হাবিবুর হাওলাদারকে প্রধান আসামি করে একটি জালিয়াতির মামলা দায়ের করেন।

হাবিবুর হাওলাদার ছাড়া এই মামলার অপর আসামিরা হলেন, একই এলাকার মৃত আ. হামেদ শরীফের ছেলে আব্দুর রাজ্জাক শরীর ও মৃত হাফেজ হাওলাদারের ছেলে মো. মতিন হাওলাদার।

বুধবার সকালে হাবিবসহ অপর আসামিরা জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালত দু’জনকে জামিন দিয়ে হাবিবুর রহমান হাওলাদারের জামিন আবেদন নাকচ করে কারাগারে প্রেরণের আদেশ দেন। দুমকি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, এটা তাদের পারিবারিক বিষয় এবং এ বিষয়ে তিনি কিছুই জানেন না বলে দাবি করেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply