চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধসহ নিহত ২

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধসহ দু’জন নিহত হয়েছেন। ঈদের দিন রোববার (১০ জুলাই) বেলা ১২টা থেকে দুপুর ২টা পর্যন্ত তিন ঘণ্টার ব্যবধানে সদর ও দামুড়হুদা উপজেলায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার শংকরচন্দ্র ইউনিয়নের জাফরপুর গ্রামের মৃত খোকা আলীর ছেলে ফরজ আলী (৭০) ও দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের সড়াবাড়িয়া গ্রামের পূর্বপাড়ার আব্দুল গনির ছেলে এনামুল হক (২৩)।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহসান বলেন, ঈদের দিন বেলা ১২টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুরস্থ বিজিবি ক্যাম্পের সামনে থেকে স্থানীয়রা ফরজ আলী নামে এক বৃদ্ধকে উদ্ধার করে চুয়াডাঙ্গা হাসপাতালে ভর্তি করে। আধা ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দ্রুতগতির কোনো মোটরসাইকেল বা যানবাহন বৃদ্ধকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম লুৎফুল কবীর বলেন, ঈদের দিন দুপুর ২টার দিকে বন্ধুর মোটরসাইকেল নিয়ে এনামুলসহ দু’জন ঘুরতে বের হয়। এ সময় সড়াবাড়িয়া-নতুন গ্রামের মাঝামাঝি বাজারের নিকট পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক এনামুলকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক উৎপলা জানান, বৃদ্ধ ফরজ আলী মাথায় প্রচণ্ড আঘাতপ্রাপ্ত হয়েছিলেন। হাসপাতালে আনার আধা ঘণ্টা পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মরদেহ হিমঘরে রাখা হয়েছে। সংশ্লিষ্ট দুই থানাকে জানানো হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply