পতিতা পল্লীতে মাদকসেবীদের আশ্রয়, ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড

|

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পতিতা পল্লী থেকে আটকের পর ১১ মাদকসেবীকে ছয় মাস করে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার (২৮ মে) উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ আব্দুল্লাহ সাদীদ এ দণ্ডাদেশ দেন।
দণ্ডপ্রাপ্ত মাদকসেবীরা হলেন- গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া বেপারী পাড়ার আ. রহিম (৩৫), ক্ষুদিরাম সরকার পাড়ার বিমল বিশ্বাস (৩২), ১ নং মাস্টার পাড়ার নিখিল কুমার শীল(৪৫), রাজবাড়ী সদর উপজেলার লক্ষ্মীপুর এলাকার সুব্রতশীল (৫০), বিনোদপুর এলাকার রকি কুমার দাস জমাদার (২৮), খানখানাপুর সরদারপাড়া এলাকার ছমির সরদার (৩০), রামকান্তপুর এলাকার হাকিম শেখ (১৯), বালিয়াকান্দি উপজেলার চসাবিলা এলাকার লোকমান (৩৫), পাংশা উপজেলার হাজরাপাড়া এলাকার মিলন শেখ (২২), ফরিদপুর সদর উপজেলার ধুলদী রেলগেট এলাকার সুমন শেখ (২৯) ও ঢাকার সাভার উপজেলার রাজাসন গ্রামের কাবুল হোসেন (৩৫)।
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, বিকেলে দৌলতদিয়া যৌনপল্লী এলাকায় অভিযান চালিয়ে ৪৪ পিস ইয়াবাসহ ১১ জন মাদকসেবীকে আটক করা হয়। এরপর তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম কারাদণ্ডা দেন। পরে উদ্ধারকৃত ইয়াবা পুড়িয়ে ধ্বংস করা হয়।









Leave a reply