শ্বশুরবাড়ির দরজা ভেঙে উদ্ধার ইউপি সদস্যের লাশ, পাশে রক্তাক্ত স্ত্রী

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের নলডাঙ্গার মাধনগর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য আব্দুল আলীমের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ জুলাই) বেলা ১২টার দিকে মাধনগর জোয়ানপুর গ্রামে তার শ্বশুরবাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুল আলীম উপজেলার মাধনগর গ্রামের মৃত তাহের উদ্দিনের ছেলে। তিনি মাধনগর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য ছিলেন।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, বিয়ের পর থেকেই দ্বিতীয় স্ত্রী রিমা খাতুনের সাথে আব্দুল আলীমের পারিবারিক কলহ লেগেই ছিল। গতকাল আব্দুল আলীম তার স্ত্রী রিমাকে নিয়ে তার শ্বশুরবাড়িতে যান। সেখানেও তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। রাতে খাওয়া দাওয়া
শেষ করে তারা নিজেদের ঘরে চলে যায়। পরে রাত সাড়ে তিনটার দিকে তাদের ঘর থেকে চিৎকারের শব্দ হলে পরিবারের অন্যান্য সদস্য ও প্রতিবেশীরা এগিয়ে এসে ঘরের জানালা ভেঙে ভিতরে প্রবেশ করে।

ঘরে ঢুকে সেখানে আব্দুল আলীমের মরদেহ পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা এবং রিমা বেগমকে তার পাশেই রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। পরে রিমা বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং নিহতের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহত আলীমের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার তদন্ত করতে সিআইডি, ডিবি ও গোয়েন্দা সংস্থার সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছেন। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

/এডব্লিউ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply