নিয়ন্ত্রণ হারানো মাইক্রোবাসে বাসের ধাক্কা, কুয়াকাটাগামী ৫ পর্যটকের মৃত্যু

|

বরিশাল ব্যুরো:

বরিশালে সড়কে আবারও ঝরলো প্রাণ। একদিনের ব্যবধানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরও ৫জন। আজ বৃহস্পতিবার (২১ জুলাই) ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার নতুন শিকারপুর এলাকায় বেলা ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর ঘটনাস্থলেই প্রাণ হারান মাইক্রোবাসের এক যাত্রী। পরে আহতাবস্থায় উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর ৩ জন ও বরিশাল মেডিকেলে মারা যান আরও একজন।

নিহতরা হলেন গাজীপুর সিটি কর্পোরেশনের ১১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রুহুল আমিন, নূরুল আমিন, আবদুর রহমান, মো. হাসান ও শহিদুল ইসলাম। দুর্ঘটনায় আহত হয়েছেন বাস ও মাইক্রোবাসের ৯ যাত্রী। এদের মধ্যে ৭ জনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন দু’জন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোল্লা ট্রাভেলসের দুটি বাস প্রতিযোগিতা করে ঢাকার উদ্দেশে যাচ্ছিলো। উজিরপুরের নতুন শিকারপুর এলাকা অতিক্রমকালে সামনের বাসটি মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে চালক নিয়ন্ত্রণ হারায়। এ সময় পিছনে থাকা বাসটির সাথে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। ঘটে হতাহতের ঘটনা।

তবে পুলিশ জানায়, মাইক্রোবাসের চাকা ফেটে গিয়েই ঘটেছে এই দুর্ঘটনা। বাসটি বরগুনা থেকে ঢাকা ও মাইক্রোবাসটি গাজীপুর থেকে কুয়াকাটার উদ্দেশে যাচ্ছিলো। দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি হেফাজতে নিয়েছে পুলিশ। তবে পালিয়েছে বাস চালক।

প্রসঙ্গত, গতকাল বাকেরগঞ্জ উপজেলায় বাসের চাপায় একই পরিবারের ৩ জনসহ ৬ জন নিহত হয়।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply