অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিতে বেতন কমাবেন রোনালদো

|

ছবি: সংগৃহীত

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান ক্রিস্টিয়ানো রোনালদো। চ্যাম্পিয়নস লিগ খেলার সাথে লিগ শিরোপার জন্য লড়াই করবে, এমন ক্লাবের সন্ধানে আছেন পর্তুগীজ এই সুপারস্টার। আর এতেই তার নামের সাথে সম্ভাব্য গন্তব্য হিসেবে যুক্ত হচ্ছে অ্যাটলেটিকো মাদ্রিদের নাম। স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, রিয়াল মাদ্রিদের নগর প্রতিদ্বন্দ্বী এই ক্লাবে যোগ দিতে বেতন কমাতে চান রোনালদো।

তবে রোনালদোর ক্লাব ছাড়ার ইচ্ছে এখনই পূরণ হওয়াটা কিছুটা কঠিন। রেড ডেভিলরা তাদের তারকা ফুটবলারকে এখনই ছাড়তে চায় না। তবে, পারিবারিক কারণ দেখিয়ে প্রাক মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে সফরে যাননি রোনালদো। কোচ এরিক টেন হ্যাগও ইঙ্গিতে জানিয়েছেন, সিআরসেভেন ভালোভাবেই আছেন তার পরিকল্পনায়।

এদিকে, মার্কার সাংবাদিক বেন জ্যাকবস জানিয়েছেন, ম্যানইউতে সপ্তাহে ৪ লাখ ৩৫ হাজার ইউরো বেতন পান রোনালদো। আর এই পরিমাণ অর্থ বেতন দিয়ে রোনালদোকে দলে রাখতে চায়, এমন ক্লাবের সংখ্যা এখন খুব বেশি নেই। তবে অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দিতে রোনালদো তার বেতনের পরিমাণ ৩০ শতাংশ কমাবেন বলে জানিয়েছেন বেন জ্যাকবস।

মার্কা আরও জানিয়েছে, বেতন কমানোর পরও অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেয়াটা সহজ হবে না রোনালদোর জন্য। কারণ, সার্বিকভাবে রোনালদোর বার্ষিক আয় ৩১ মিলিয়ন ইউরো। আর চেলসি, পিএসজি, রিয়াল মাদ্রিদের মতো ক্লাবগুলো রোনালদোর ব্যাপারে তাদের সক্রিয়তা শেষ করে ফেলেছে। এখন কেবল অ্যাটলেটিকো মাদ্রিদই রোনালদোর জন্য বন্ধ করেনি তাদের দ্বার। তবে এই দলবদলের জন্য রোনালদোকে তার বেতন আরও কমাতে হবে বলেই ধারণা করা যাচ্ছে।

আরও পড়ুন: প্রীতির আবরণে মোড়া যুদ্ধে রিয়ালকে হারালো বার্সেলোনা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply