মাদক বিরোধী অভিযানে আরও ২ জন নিহত

|

মাদক বিরোধী চলমান অভিযানে আইন শৃঙ্খলা বাহিনীর কথিত বন্দুকযুদ্ধ এবং মাদক ব্যবসায়ীদের ‘গোলাগুলি’তে আজও দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহতদেরকে মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব।

র‍্যাবের ভাষ্য, গভীর রাতে টাঙ্গাইলের কালিহাতির গোলড়া গ্রামে মাদকবিরোধী অভিযান চালানো হয়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছোঁড়ে মাদক ব্যবসায়ীরা। পাল্টা জবাব দিলে বাধে বন্দুকযুদ্ধ।

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয় রুহুল নামে একজনকে। হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় র‍্যাবের দুই সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যুটার গান, হেরোইন ও ইয়াবা উদ্ধারের দাবি করেছে র‍্যাব।

রংপুরের হারাগাছে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার ভোরে এ ঘটনা ঘটে। লাশ উদ্ধারের পর পুলিশের দাবি, দু’দল মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলিতে ওই ব্যক্তি নিহত হয়েছেন।

রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সাইফুল ইসলাম সাইফ জানান, হারাগাছে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে- এমন সংবাদে পুলিশ ঘটনাস্থলে যায়। উপস্থিতি টের মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে এক ব্যক্তির গুলিবিদ্ধ লাশ পড়েছিল। সেটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।









Leave a reply