হাফটাইমে তুলে নেয়ায় স্টেডিয়াম ছাড়লেন রোনালদো, ম্যানইউ’র ড্র

|

ছবি: সংগৃহীত

প্রাক মৌসুমের শেষ ম্যাচে ওল্ড ট্রাফোর্ডে রেড ডেভিলদের ভালোই পরীক্ষা নিয়েছে রায়ো ভায়োকানো। স্প্যানিশ ক্লাবটির সাথে ১-১ গোলে ড্র করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে হাফটাইমে মাঠ থেকে তুলে নেয়ায় অসন্তুষ্ট রোনালদো স্টেডিয়াম ছেড়ে বেরিয়ে গিয়ে জন্ম দিয়েছেন এরচেয়েও বড় খবরের।

কোচের সিদ্ধান্তে অখুশি রোনালদো। ছবি: সংগৃহীত

প্রথমার্ধে রোনালদো তেমন কোনো সুযোগ তৈরি করতে না পারায় দ্বিতীয়ার্ধের শুরুতেই তাকে বদলি করেন কোচ রেড ডেভিল কোচ এরিক টেন হ্যাগ। সিআরসেভেনের বদলি হিসেবে নামা দিয়ালো মাঠে আসার দুই মিনিটের মধ্যেই এগিয়ে নেন দলকে। তবে সেই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ম্যানচেস্টার ইউনাইটেড। ৫৭ মিনিটে আলভারো গার্সিয়ার গোলে ম্যাচে সমতা ফেরায় রায়ো ভায়োকানো। এরপর আর কোনো পক্ষই গোল করতে না পারলে ড্র নিয়েই মাঠ ছাড়ে ম্যানইউ।

তবে স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, মাঠ থেকে রোনালদোকে তুলে নেয়ার কোচের সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করেন রোনালদো। তারপর টানেল দিয়ে বেরিয়ে যাওয়ার পর খেলা দেখার জন্য আর বেঞ্চে ফেরেননি রোনালদো। বরং স্টেডিয়াম ছাড়তেই দেখা গেছে পর্তুগিজ সুপারস্টারকে।

https://twitter.com/RealMSStephens/status/1553949339961229315?s=20&t=MqoSbmC1p8BueFPvcHSBNw

অন্যদিকে, রোনালদোর প্রত্যাবর্তনে ক্লাবের প্রতি তার নিবেদন নিয়েও সন্দিহান রেড ডেভিলের কিছু সমর্থক। ম্যানইউর অনুশীলনে ফিরে ভালো লাগছে, এমনটা লিখে টুইট করেছিলেন সিআরসেভেন। তার এই টুইট বেশ কিছু সমর্থক রিটুইট করে প্রশ্ন করেছে, সত্যি নাকি! দলে তোমার অন্তর্ভুক্তির অর্থ হওয়া উচিত পরিবর্ধন; পরিমার্জন নয়।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply