বিগ ব্যাশের প্লেয়ার্স ড্রাফটে তিন বাংলাদেশি

|

ছবি: সংগৃহীত

অস্ট্রেলিয়ান ফ্যাঞ্চাইজি লিগ বিগ ব্যাশের এবারের আসরের প্লেয়ার্স ড্রাফটে জায়গা পেয়েছেন তিনজন বাংলাদেশি ক্রিকেটার। পেসার আল আমীন হোসেন ও শফিউল ইসলামের সাথে ড্রাফটে আছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলা রিপন মন্ডল। বিগ ব্যাশের এবারের প্লেয়ার্স ড্রাফটে সুযোগ পেয়েছেন একাধিক আফগানিস্তানের খেলোয়াড়ও।

ড্রাফটে থাকা বাংলাদেশি খেলোয়াড়দের এখন শুধু বিক্রি হওয়ার অপেক্ষা। কোনো ফ্রাঞ্চাইজি তাদের ওপর আগ্রহ দেখালেই বিগ ব্যাশে দেখা মিলবে বাংলাদেশি এই খেলোয়াড়দের। এর আগে বাংলাদেশি হিসেবে বিগ ব্যাশে খেলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

এদিকে, বিগ ব্যাশে খেলার জন্য পিসিবি থেকে অনাপত্তিপত্র পাচ্ছেন না পাকিস্তানের ক্রিকেটাররা। আসন্ন বিবিএল মৌসুমে পাকিস্তানি কোনো খেলোয়াড়কে এনওসি না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন: বাবর ও রিজওয়ানের মাঝে ঢুকে পড়লেন সূর্য

ক্রিকইনফো জানিয়েছে, আসন্ন দক্ষিণ আফ্রিকার নতুন টি-টোয়েন্টি লিগ এবং ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টির ছাড়পত্র ইস্যুতে শীঘ্রই সিদ্ধান্ত নেবে পিসিবি। মূলত এই ছাড়পত্র না দেবার জন্য জাতীয় দলের ব্যস্ত সূচিকে অজুহাত হিসেবে দেখাচ্ছে দেশটির ক্রিকেট বোর্ড। তবে কেন জাতীয় বা ঘরোয়া পর্যায়ের চুক্তিবিহীন খেলোয়াড়দের অনুমতি দেয়া হচ্ছে না তা এখনও স্পষ্ট করেনি পিসিবি।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply