নাটোরে নদীতে নিখোঁজ বৃদ্ধের লাশ উদ্ধার

|

সিনিয়র করেসপনডেন্ট, নাটোর:

নাটোরের গুরুদাসপুরে নদীর পানিতে নিখোঁজের ২১ ঘণ্টা পর পঞ্চাশোর্ধ বৃদ্ধ ঈমান আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (৬ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার খুবজীপুর গ্রামের আত্রাই নদীর শাখা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ঈমান আলী একই উপজেলার চাঁচকৈড় শাহপাড়া গ্রামের মৃত খয়ের মোল্লার ছেলে।

উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শহিদুল ইসলাম জানান, শুক্রবার দুপুর ২টার দিকে বাড়ি থেকে বের হয়ে বৃদ্ধ ঈমান আলী শ্বশুরবাড়ি যাবার উদ্দেশে পায়ে হেটে রওনা হয়। পথে আত্রাইয়ের শাখা নদী পার হওয়ার জন্য কোনো নৌকা না পেয়ে এক হাতে ব্যাগ নিয়ে সাঁতরে নদী পার হওয়ার চেষ্টা করলে মাঝ নদীতে তিনি ডুবে যান। স্থানীয়রা ঘটনাটি দেখে নিখোঁজ বৃদ্ধকে উদ্ধারের চেষ্টা চালায়। পরে এলাকাবাসী ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থল পর্যবেক্ষণ করে রাজশাহী ডুবুরি দলকে খবর দেয়।

পরবর্তীতে শুক্রবার বিকেল সাড়ে ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত নদীতে উদ্ধার তৎপরতা চালায় ডুবুরি দল। রাতে উদ্ধার অভিযান সমাপ্ত করে শনিবার সকাল ৮টা থেকে পুনরায় উদ্ধার কাজ শুরু করে তারা। একপর্যায়ে বৃদ্ধ ঈমান যেখানে নিখোঁজ হয়েছিলো, সেখান থেকে প্রায় ২ কিলোমিটার দূরে তার ভাসমান মরদেহ পাওয়া যায়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply