কোটালীপাড়ায় মহিলা মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৩

|

স্টাফ রিপোর্টার,গোপালগঞ্জ
গোপালগঞ্জের কোটালীপাড়ায় রাজিয়া বেগম (৩০) নামে এক মহিলা মাদক ব্যবসায়ীসহ তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার কোটালীপাড়া উপজেলার নোয়াদা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত অপর আসামিরা হলেন, আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের একজন সক্রিয় সদস্য ও মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম বাদশা (৩৫) ও সোহেল (২২)।

গ্রেফতারকৃতদের মধ্যে রাজিয়া বেগম ও সাইফুল ইসলাম বাদশা সম্পর্কে স্বামী স্ত্রী। এদের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার চিলমারী গ্রামে। অপর আসামি সোহেল কোটালীপাড়া উপজেলার নোয়াদা গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, গ্রেফতারকৃত সাইফুল ইসলাম বাদশা মাদক ব্যবসায়ী ও আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের একজন সক্রিয় সদস্য। তার স্ত্রী রাজিয়া বেগম একজন মাদক ব্যবসায়ী ।

এদেরকে নোয়াদা গ্রামের মাদক ব্যবসায়ী সোহেলের বাড়ির পাশ থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের সময় এদের কাজ থেকে একটি চোরাই মোটর সাইকেল, ২০ পিচ ইয়াবা, মোটর সাইকেলের ভুয়া কাগজপত্র জব্দ করা হয়। সাইফুল ইসলাম বাদশার বিরুদ্ধে ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় প্রায় এক ডজনের মতো মামলা রয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দিয়ে জেলা হাতে পাঠানো হয়েছে বলে ওই ওসি জানান।









Leave a reply