ভারতে ‘কালো জাদু’ করতে গিয়ে শিশুকন্যাকে পিটিয়ে হত্যা, গ্রেফতার বাবা-মা

|

ছবি: সংগৃহীত।

ভারতে ৫ বছর বয়সী এক কন্যা শিশুর ওপর ‘কালো জাদু’ করতে গিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে শিশুটির বাবা-মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় এরই মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ।

সম্প্রতি এ ঘটনা ঘটে মহারাষ্ট্রের নাগপুরে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, নাগপুরের সুভাষনগর এলাকার বাসিন্দা সিদ্ধার্থ চিমনে ও তার স্ত্রী রঞ্জনা তাদের দুই কন্যা সন্তানকে নিয়ে সম্প্রতি একটি ধর্মীয় স্থানে যান। সেখান থেকে ফেরার সময় তারা লক্ষ্য করেন ছোট মেয়ে অস্বাভাবিক আচরণ করছে। এরপরই শিশুটির ওপর কোনো অশুভ শক্তি ভর করেছে সন্দেহে তাকে রক্ষা করতে কালো জাদু করেন শিশুটির বাবা-মা ও পরিবারের আরও এক সদস্য।

পুলিশ বলছে, এ সংক্রান্ত প্রক্রিয়া চালানোর সময় শিশুটিকে ব্যাপক মারধর করা হয়। এক পর্যায়ে শিশুটি অজ্ঞান হয়ে পড়লে তাকে একটি হাসপাতালে রেখেই পালিয়ে যান বাবা-মা। তবে তাদের পালিয়ে যাওয়া দেখে সন্দেহ হলে সাথে সাথেই গাড়ির নম্বর প্লেটের ছবি তুলে রাখেন হাসপাতালের নিরাপত্তা রক্ষী। পরে সেই নম্বরের সূত্র ধরেই বাড়ি থেকে গ্রেফতার করা হয় তাদের। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা দায়ের করেছে পুলিশ।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply