বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিয়েছে আফগানিস্তান

|

তিন ম্যাচের টি-২০ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে আফগানিস্তান টস জিতে ব্যাটিংয়ের সিন্ধান্ত নেয়। ৬ উইকেট হারিয়ে বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিয়েছে আফগানিস্তান।

বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দেয় নাজমুল ইসলাম অপু। অবশ্য তার আগেই উদ্বোধনীতে ৭.৪ ওভারে ৫৫ রানের জুটি গড়েন মোহাম্মদ শাহজাদ ও উসমান গনি। অপুর স্পিনের শিকার হওয়ার আগে ২২ বলে ৩ চার ও ১ ছক্কায় ২৬ রান করে ফেরেন আফগানিস্তান সেরা ওপেনার শাহজাদ।

নাজমুল অপুর পর আফগান শিবিরে আঘাত হানেন আবু জায়েদ রাহী। নবম ওভারে বোলিংয়ে এসেই আফগানিস্তানের অন্য ওপেনার উসমান গনিকে সাজঘরে পাঠান রাহী। আবু জায়েদের শর্ট বলে পুল করতে গিয়ে বিভ্রান্ত হন উসমান গনি। তার গ্ল্যাভসে লেগে বলটি গিয়ে জমা পড়ে উইকেটকিপার মুশফিকুর রহিমের হাতে। প্যাভেলিয়নে ফেরার আগে ২৬ বলে ১৯ রান করেন গনি।

এরপর ১৩তম ওভারে আরিফুল হক সাজঘরে পাঠায় আসগরকে। সাব্বিরের হাতে ক্যাচ দেয়ার আগে আসগর ৩ টি ছয় মেরে ২৭ রান সংগ্রহ করে। এর পর ১৫তম ওভারে মোহাম্মদ নবীকে সাজঘরে পাঠায় আবু জায়েদ। নবী ৫ বলে ৩ রান করে মাহমুদুল্লাহ হাতে ক্যাচ দেয়।

১৯ তমে ওভারে সাকিব ১৫ রানে নাজিবুল্লাকে আউট করেন। শেষতম ওভারে নাজমুল ইসলাম শফিকুল্লাহকে সাজ ঘরে পাঠায়। শেষ পর্যন্ত৬ উইকেট হারিয়ে ১৪৫ রান করে আফগানিস্তান









Leave a reply