বলিউডে পা রাখছেন আরিয়ান খান!

|

ছবি: সংগৃহীত।

অনেক নাটকীয়তার পর মাদক মামলা থেকে মুক্তি মিলেছে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। তবে এই সময়ের মধ্যে সাধারণ মানুষের কাছে আকাশচুম্বী জনপ্রিয়তা পেয়েছেন এই তারকা পুত্র। জানা যাচ্ছে, সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই এবার বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে আরিয়ানের। খবর বলিউড হাঙ্গামার।

এদিকে, ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা খান। সেখানে অভিনয় করেছেন তিনি। তবে বরাবরই শাহরুখ জানিয়েছেন, অভিনয়ের দিকে সুহানার আগ্রহ থাকলেও ক্যামেরার পেছনেই থাকতে চান আরিয়ান। সেই সিদ্ধান্ত বদলাননি তিনি। শিগগিরই চিত্রনাট্যকার হিসেবে আত্মপ্রকাশ করছেন শাহরুখ পুত্র।

শোনা যাচ্ছে, টিনসেল টাউনের জন্য স্যাটায়ার লিখছেন তারকা পুত্র। ইতোমধ্যেই লেখার কাজ শুরু করেছেন তিনি। জানা গেছে, আরিয়ান যে চিত্রনাট্য লিখছেন, সেই গল্পটি মর্মস্পর্শী। এক তরুণ অভিনেতার কর্মজীবন নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজটি। বাস্তব অভিজ্ঞতা থেকে অনুপ্রাণিত হলেও এটি মূলত কাল্পনিক চিত্রনাট্য। অভিনেতাদের প্রতিদিনের জীবন, মানসিক চাপ, শৈল্পিক চ্যালেঞ্জকে তুলে ধরবে আরিয়ানের সিরিজটি। আগামী দুই থেকে তিন মাসের মধ্যে চিত্রনাট্যের কাজ শেষ করবেন আরিয়ান। ২০২৩ সালে সিরিজটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।

মাদক কাণ্ড থেকে খালাশ পেয়ে এখন স্বাভাবিক জীবনে ফিরেছেন আরিয়ান। কাজে মনোযোগ দিয়েছেন তিনি। আগামীতে পরিচালনার কাজ নিয়েই এগোতে চান। তবে চিত্রনাট্যকার হিসেবে কাজ শুরু করে সবকিছু শিখে নিতে চান আরিয়ান।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply