গাইবান্ধায় গুলিবিদ্ধ অবস্থায় ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার, আহত ৫ পুলিশ

|

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা পৌর শহরে মাদক বিরোধী অভিযানে পুলিশের উপর হামলার ঘটনা ঘটেছে। মাদক ব্যবসায়ীদের হামলায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এসময় পুলিশের ছোড়া গুলিতে তিন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৯ জুন) দিবাগত রাত সোয়া ১২টার দিকে গাইবান্ধা পৌর শহরের নতুন ব্রিজ (পূর্ব কোমরনই বাঁধ) এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ীরা হলেন, জিম, সবুজ ও মশিউর। তারা সকলে গাইবান্ধার পৌর এলাকার বাসিন্দা। এদের মধ্যে জিম জেলা শহরের একজন শীর্ষ তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। গুলিবিদ্ধ তিন মাদক ব্যবসায়ীসহ আহত পুলিশ সদস্যদের গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মো. শাহারিয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে বাঁধের উপর চিহ্নিত মাদক ব্যবসায়ী জিম তার সহযোগীদের নিয়ে মাদক কেনাবেচা করছিলো। খবর পেয়ে পুলিশের একটি দল অভিযান চালায়। অভিযান টের পেয়ে জিমসহ সহযোগী মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায়। তাদের হামলায় পাঁচ পুলিশ সদস্য আহত হয়। পরে পুলিশ আত্মরক্ষাতে গুলি ছোড়ে। এতে তিন মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, জিম পুলিশের তালিকাভূক্ত জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য আইনে একাধিক মামলা রয়েছে। এছাড়া সহযোগী সবুজ ও মশিউর চিহ্নিত মাদক ব্যবসায়ী।

পুলিশ প্রহরায় তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহত পুলিশ সদস্যর মধ্যে প্রাথমিক চিকিৎসা নিয়ে তিনজন থানায় ফিরলেও এএসআই হারুন ও জাহিদুল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে সদর থানায় মামলা হয়েছে।

যমুনা অনলাইন: আরএম/জিআর









Leave a reply