মন্ত্রীর অনুষ্ঠানেই অাধা ঘণ্টায় বিদ্যুৎ গেলো ৬ বার!

|

ময়মনসিংহ ব্যুরো

মন্ত্রী অনুষ্ঠানেই বিদ্যুৎ গেলো ৬ বার। শেষ পর্যন্ত বক্তব্য থামিয়ে হতাশা প্রকাশ করেন মন্ত্রী। এমনকি হতভম্ব হয়ে পরেন দর্শকরাও। এ ঘটনা ঘটে ময়মনসিংহ টাউন হলে।

আজ রবিবার দুপুরে টাউন হলে তারেক স্মৃতি মিলনায়তনে মুক্তিযোদ্ধা একাডেমি ট্রাস্ট ও ভারতীয় হাইকমিশনের যৌথ উদ্যোগে মুক্তিযোদ্ধা সন্তানদের বৃত্তি প্রদান অনুষ্ঠান ছিলো। এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতী হাইকমিশনারের ডিফেন্স এ্যাডভাইজার ব্রিগেডিয়ার জেনারেল জে. এস চিমা।

মূল অনুষ্ঠান ছিলো আধা ঘন্টার। এর মধ্যেই ছয়বার বিদ্যুৎ চলে যায়। বিদ্যুৎ বিভ্রাটের ঘটনায় হতভম্ব হয়ে পরেন দর্শকরা। কয়েকজন চিৎকার করে ক্ষোভও প্রকাশ করেন।

প্রধান অতিথি যখন বক্তব্য শুরু থেকে শেষ পর্যন্তই বিদ্যুৎ যায় তিন বার। এক পর্যায়ে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার তার চলমান বক্তব্য থামিয়ে বলেন, অনুষ্ঠানে এভাবে বিদ্যুৎ বিভ্রাট অনভিপ্রেত। বিদ্যুতের উৎপাদন যে হারে বাড়ছে সেই হারে ব্যবহারও বাড়ছে। তবে এমনটি থাকবে না।

অনুষ্ঠানে যোগদেয়া নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা বলেন, যেখানে বিদেশি অতিথি ভারতী হাইকমিশনারের ডিফেন্স এ্যাডভাইজারসহ দেশের একজন মন্ত্রী অতিথি হিসেবে আছেন সেখানে এভাবে বিদ্যুৎ বিভ্রাট ঠিক হয়নি। আগে থেকেই ব্যবস্থা নেয়ার দরকার ছিলো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply