হিগুয়েইনকে মাঠে চায় না আর্জেন্টাইনরা

|

প্রিয় দলের একাদশ কেমন হবে সেটি নিয়ে বরাবরই বাড়তি আগ্রহ থাকে মানুষের। নিজেরাও নানা ধরনের ছক কষতে থাকেন। সম্প্রতি আর্জেন্টাইনদের ওপর পরিচালিত এক জরিপে দেখা গেছে অধিকাংশ আর্জেন্টাইন গঞ্জালো হিগুয়েইনকে মূল একাদশে দেখতে চান না।

আর্জেন্টিনার জনপ্রিয় দৈনিক ওলে পরিচালিত এ জরিপে মন খুলে ভোট দিয়েছেন আর্জেন্টাইনরা। স্বাভাবিকভাবে সেখানে সবচেয়ে বেশি ভোট পেয়েছেন লিওনেল মেসি।

বিশ্বকাপ মিশন নিয়ে দু’দিন আগেই রাশিয়ার ব্রানোৎসিতে ঘাঁটি গেড়েছে আলবিসেলেস্তেরা। এরই মধ্যে হয়তো আইসল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচের একাদশ ঠিক করে ফেলেছেন কোচ হোর্হে সাম্পাওলি। তাতে কী আর সমর্থকরা দমে যাওয়ার পাত্র? ৩২ বছরের বিশ্বকাপ খরা কাটাতে মরিয়া সমর্থকরা জানিয়েছেন তাদের মতামত।

আর্জেন্টিনা দলের প্রাণ ভোমরা লিওনেল মেসিকে মূল একাদশে দেখতে চান ৯৯.৪৬% আর্জেন্টাইন। অর্থাৎ ০.৫৪ শতাংশ সমথর্ক চান না মেসি একাদশে থাকুক! সমর্থকরা একাদশে রেখেছেন মাত্র তিনজন ডিফেন্ডার। ৬৮ শতাংশ ভোটার গোলপোস্ট রক্ষার দায়িত্ব দিতে চান রিভারপ্লেটের গোলরক্ষক আরমানিকে। যদিও মূল একাদশে চেলসি গোলরক্ষক উইলি ক্যাবায়েরোর থাকাটা এক প্রকার নিশ্চিত। তিনি ভোট পেয়েছেন ৩১ ভাগ।

গোলের সুযোগ নষ্ট করা ও ধীর গতির কারণে গঞ্জালো হিগুয়েইনকে অনেকেই দলে চাইবেন না এটা স্বাভাবিক, তাই বলে দুরন্ত ডিফেন্ডার মার্কো রোহোকেও চাইবেন না অধিকাংশ আর্জেন্টাইন!

যমুনা অনলাইন: এটি









Leave a reply