ক্যাসেমিরো ও পুলিসিচকে ঘিরে জমে উঠেছে দলবদলের বাজার

|

ছবি: সংগৃহীত

জমে উঠেছে ইংলিশ প্রিমিয়ার লিগের শেষ মুহূর্তের দলবদলের বাজার। সব থেকে বেশি আলোচনায় উঠে এসেছেন মার্কিন ফুটবলার ক্রিশ্চিয়ান পুলিসিচ। সেই সাথে এখনও আলোচনা চলছে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরোকে নিয়ে। হতাশাজনক মৌসুম শুরু করার পর নতুন করে দল গুছাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। এদিকে, দলবদলের শেষ দশ দিনে ব্যস্ত সময় পার করছে চেলসি ও লিভারপুলও। ৩১ আগস্ট পর্যন্ত ক্লাবগুলোর কাছে সুযোগ আছে নিজেদের দল গুছানোর।

এ মুহূর্তে দলবদলের বাজারে সব থেকে বেশি আলোচনায় উঠে এসেছেন চেলসি ফরোয়ার্ড ও মার্কিন অধিনায়ক ক্রিশ্চিয়ান পুলিসিচ। ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ এরিক টেন হ্যাগের আগ্রহে বাড়ছে এই আক্রমণাত্মক খেলোয়াড়ের রেড ডেভিল শিবিরে যোগ দেয়ার গুঞ্জন। ধারে নিয়ে নিজেদের দলে ভেড়াতে প্রস্তুত ম্যানইউ। সেই দৌড়ে নতুন করে যোগ দিয়েছে য়্যুভেন্টাস ও অ্যাটলেটিকো মাদ্রিদ। তবে পুলিসিচ নিজেই জানিয়েছেন, তিনি ছোটবেলা থেকেই ম্যানইউর সমর্থক।

অন্যদিকে, রিয়াল মাদ্রিদ থেকে ব্রাজিলিয়ান মিডফিল্ডার ক্যাসেমিরোকেও দলে নিতে উঠে পড়ে লেগেছে ম্যানইউ। ৩০ বছর বয়সী এই মিডফিল্ডারকে পাঁচ বছরের চুক্তিতে ক্লাবে ভেড়াতে চায় তারা। এরইমধ্যে রিয়াল ৬০ মিলিয়ন ইউরো মূল্য ধারণ করেছে এই ফুটবলাররের জন্য।

দলবদলের বাজারে মেতে উঠেছে লিভারপুলও। মিডফিল্ডার নাবি কেইটাকে ফ্রি ট্রান্সফার ফি বাবদ ছাড়তে রাজি হয়েছে অলরেডরা। কারণ, বরুশিয়া ডর্টমুন্ড থেকে জুডি বেলিংহামকে দলে নেয়ার পরিকল্পনা আছে ক্লাবটির।

এদিকে, গেল ফেব্রুয়ারিতেই আর্সেনাল থেকে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন পিয়েরে এমেরিক অবামেয়াং। কিন্তু ক্লাবটির তহবিল সংকটের কারণে এই ফরোয়ার্ডকে বিক্রি করে দিতে পারে কাতালানরা। সে ক্ষেত্রে, চেলসিতে পাড়ি জমাতে চান এই ফরাসী স্ট্রাইকার। ম্যানইউও অবশ্য হাত বাড়িয়ে রেখেছে ৩৩ বছর বয়সী ফুটবলারের দিকে।

আরও পড়ুন: এমবাপ্পেকে বলে দাও, ২২ বছর বয়সে মেসির ৪টা ব্যালন ডি’অর ছিল: রুনি

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply