শাহীনের ইনজুরিতে ভারতকে খোঁচা মারলেন ওয়াকার

|

ছবি: সংগৃহীত

ইনজুরিতে এশিয়া কাপে খেলার সম্ভাবনা সম্পূর্ণ শেষ হয়ে গেছে পাকিস্তানের স্ট্রাইক বোলার শাহীন শাহ আফ্রিদি। এই ঘটনায় পাকিস্তানের এশিয়া কাপ মিশনে তাই লেগেছে বড় এক ধাক্কা। তবে সাবেক ফাস্ট বোলার ওয়াকার ইউনিস বোধহয় নিজের দেশের প্ল্যান বি’র চেয়ে প্রতিপক্ষকে নিয়েই বেশি ব্যস্ত। নইলে শাহীন আফ্রিদির ইনজুরিতে পড়া নিয়ে ভারতকে কেন খোঁচা দেবেন তিনি!

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে শাহীন শাহ আফ্রিদির দুর্দান্ত এক স্পেলেই ফিরে যান রোহিত শর্মা ও লোকেশ রাহুল। ফলশ্রুতিতে ম্যাচটি ১০ উইকেটে হারে ভারত। এরপর আর গ্রুপ পর্ব থেকেই পরবর্তী রাউন্ডে যেতে পারেনি ভারত। তবে এসবের চেয়ে পাকিস্তানের কাছে বড় অর্জন স্বাভাবিকভাবেই ছিল বিশ্বকাপের মঞ্চে ভারতের বিপক্ষে শেষমেষ জয় পাওয়া।

ওয়াকার ইউনিস স্বভাবতই সেই ঘটনা থেকে বেরুতে চাইছেন না। তাই টুইট করে খোঁচা মেরেছেন ভারতীয় দলকে। বলেছেন, ভারতীয় টপ অর্ডারের জন্য বিশাল স্বস্তি নিয়ে এসেছে শাহীন আফ্রিদির ইনজুরি। এশিয়া কাপে এই বোলারকে যে আর দেখা যাচ্ছে না, তা সত্যিই বেদনাদায়ক।

ভারত-পাকিস্তান দ্বৈরথে দুই দেশের রাজনৈতিক বৈরী পরিস্থিতি মাঠের খেলায় উত্তেজনা বাড়িয়ে তোলে শুরু থেকেই। মাঠে যখনই মুখোমুখি হয় দুই দল, উত্তেজনার ঝড় বয়ে যায় সারা বিশ্বে। ওয়াকার ইউনিসের এই টুইটের কোনো প্রতিক্রিয়া আসে কিনা ভারতীয় শিবির থেকে, সেটিই এখন দেখার বিষয়।

আরও পড়ুন: এশিয়া কাপের জন্য ১৪ সদস্যের স্কোয়াড ঘোষণা করলো পাকিস্তান

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply