এমন হারের পরও ভেঙে পড়েনি বাংলাদেশ দল: জালাল ইউনুস

|

আফগানিস্তানের বিপক্ষে এমন হারের পরও ভেঙে পড়েনি বাংলাদেশ। টিম হোটেলে ক্রিকেটারদের সাথে মিটিং শেষে এমনটাই জানিয়েছেন ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান জালাল ইউনুস। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও ছিলেন সেই মিটিংয়ে। শ্রীলঙ্কার বিপক্ষে নতুন উদ্যমে দল মাঠে নামবে বলছেন জালাল।

জালাল ইউনুস বলেন, ক্রিকেটাররা কিন্তু ভালো আছে। তারা মানসিকভাবে বেশ শক্ত। কারণ, তারা জানে সামনের ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ। তার জন্য প্রস্তুতি দরকার। মানসিকভাবে তারা সেই প্রস্তুতিটাই নিচ্ছে। যে ম্যাচ গেছে তা তো চলেই গেছে। তাই ক্রিকেটাররা আগামী ম্যাচের জন্য প্রস্তুত। এদিক দিয়ে দেখা যাচ্ছে, মানসিকভাবে তারা খুবই শক্ত।

টি-টোয়েন্টিতে আবারও ব্যর্থ হয়েছে বাংলাদেশ। টপ অর্ডারের চেনা ব্যর্থতার সাথে মিডল অর্ডারও ভেঙে পড়েছে। শ্রীলঙ্কার সাথে তাই টাইগারদের পরিকল্পনা কেমন হবে? কোনো পরিবর্তন কি আসবে একাদশে? এরকম কিছু প্রশ্ন তাই এসেছে অবধারিতভাবেই। সেসব নিয়েও কথা বলেন জালাল ইউনুস। তবে পরিষ্কার করেননি কিছুই। তিনি বলেন, এ ব্যাপারে অনুশীলনের পরেও খেলোয়াড়রা বসবে। কোনো পরিবর্তন আসলে সেটা টিম ম্যানেজমেন্ট ও নির্বাচকরা বসে ঠিক করবেন। এই মুহূর্তে তাই এটা বলা বেশ কঠিন।

ক্রিকেট অপারেশনস চেয়ারম্যান আরও জানান, পরাজয় নিয়ে কাটাছেড়া হয়েছে টিম মিটিংয়ে। সেখানে ছিলেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বুঝিয়ে দিয়েছেন শ্রীলঙ্কার বিপক্ষে কার কী ভূমিকা থাকবে সেসব।

আরও পড়ুন: শ্রীলঙ্কায় বিশ্বমানের কোনো বোলারই নেই, আমাদের সাকিব-মোস্তাফিজ আছে: সুজন

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply