পঞ্চগড়ে জুয়া খেলার সরঞ্জামসহ ১০ জুয়াড়ি গ্রেফতার

|

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় জুয়া খলার সরঞ্জাম ও নগদ অর্থসহ ১০ জুয়াড়িক গ্রেফতার করেছে পঞ্চগড় সদর থানা পুলিশ। বুধবার (৩১ আগস্ট) রাতে পঞ্চগড় জেলা শহরর কাঁচা বাজারের ফরিদুল ইসলাম ফরিদের পানের দোকানের ভেতর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, পঞ্চগড় পৌর এলাকার রামেটর ডাঙ্গা গ্রামের ফরিদুল ইসলাম ফরিদ (৩৫), সাবির (২০), ইসলামবাগ গ্রামের রিপন (৪০), আশরাফ আলী (৩৬), কামাতপাড়া গ্রামের আনছারুল (৪০), মসজিদ পাড়া গ্রামের হারুন অর রশিদ (৩২), রাজনগর নতুন বস্তি গ্রামের আনছারুল (৩২), মীরগড় মধ্যপাড়া গ্রামের শিমুল (২৭), ঢাকাইয়াপট্টির জয়নাল (৪০) ও রাজনগর নতুন বস্তি গ্রামের কামাল হোসেন (৪৭)।

এ সময় তাদর কাছ থেক দুই সেট তাস ও নগদ টাকা আলামত হিসেবে জব্দ করা হয়। বুধবার সদর থানার এসআই আলতাফ হাসান সরকার বাদী হয়ে জুয়া আইনে তাদের বিরুদ্ধ একটি মামলা দায়ের করেন। পরে আজ বৃহস্পতিবার তাদের আদালত নেয়া হলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। জুয়া আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে তাদের সবাইকে জেল হাজতে পাঠানো হয়েছে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply