আর্জেন্টিনার পতাকা উড়াতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু

|

‌‌স্টাফ  রিপোর্টার, গোপালগঞ্জ

গোপালগ‌ঞ্জের মুকসুদপু‌রে  আর্জেন্টিনার  পতাকা ঝুলাতে গি‌য়ে বিদ্যুৎস্পৃষ্ট হ‌য়ে জা‌বের শেখ হৃদয় না‌মে এক স্কুল ছা‌ত্রের মৃত্যু হ‌য়ে‌ছে।
শ‌নিবার সন্ধ্যা পৌ‌নে ৭টায় এ ঘটনা ঘ‌টে। নিহত ছাত্র মুকসুদপুর উপ‌জেলার  পুরাতন মুকসুদপুর গ্রা‌মের ফারুক খান উচ্চ বিদ্যাল‌য়ের বা‌ণিজ্য বিভা‌গের দশম শ্রেণীর ছাত্র ও একই গ্রা‌মের আ‌রিফুল  শেখের ছে‌লে।
নিহত  হৃদ‌য়ের প্র‌তি‌বেশী ও ফারুক খান উচ্চ বিদ্যাল‌য়ের সহকারী শিক্ষক  মুন্সী মোঃ না‌সির উ‌দ্দিন জা‌নি‌য়ে‌ছেন ,শ‌নিবার সন্ধ্যায় গা‌ছে ঝুলানো আ‌র্জেন্টিনার পতাকা বৃ‌ষ্টি‌তে বাঁকা হ‌য়ে যায়। সে‌টি সোজা করার জন্য হৃদয় গা‌ছে ওঠে। গাছ‌টির সা‌থে ছি‌লো বিদ্যুৎ ও ডিস লাই‌নের তার। গা‌ছে ওঠার পর সে বিদ্যুতা‌য়িত হয়। সেখান থে‌কে  স্থানীয়রা তা‌কে বাঁশ দি‌য়ে ধাক্কা মে‌রে নি‌চে নামায়। প‌রে তা‌কে মুকসুদপুর উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে নেয়া হয়। হাসপাতা‌লে চি‌কিৎসা দেয়ার আ‌গেই  তার মৃত্যু হয়।
ঈ‌দের দিন ঘ‌টে যাওয়া এ খব‌রে এলাকায় শো‌কের ছায়া নে‌মে আ‌সে। গ্রামবাসী, শিক্ষক ও সহপা‌ঠিরা তা‌কে দেখ‌তে ভিড় ক‌রে। আজ র‌বিবার সকাল ৯টায় পশারগা‌তি মাদ্রাসা প্রাঙ্গ‌ণে মরহু‌মের নামা‌জে জানাজা শে‌ষে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে তার লাশ দাফন করা হ‌য়ে‌ছে।









Leave a reply