মেহেরপুরের গাংনীতে গৃহবধূর লাশ উদ্ধার

|

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরের গাংনী উপজেলায় নিশাত তাসনীম উর্মী (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত উর্মী গাংনীর পদ্মা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী হাসেম শাহর ছেলে আসিকুজ্জামান প্রিন্সের স্ত্রী। নিহতের বাবার দাবি, উর্মীকে হত্যা করে হাসপাতালে এনে নাটক সাজিয়েছে শ্বশুর বাড়ির লোকজন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গাংনী থানা পুলিশের একটি টিম তার লাশ উদ্ধার করে। উর্মীর বাবা গোলাম কিবরিয়ার অভিযোগ, তার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে ধামা চাপা দেয়া হচ্ছে।

তিনি জানান, গভীর রাতে উর্মীর শ্বশুর হাসেম শাহ মোবাইল ফোনে তাকে জানান, উর্মী অসুস্থ হওয়ায় তাকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। সংবাদ পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে এসে কিবরিয়া জানতে পারেন উর্মী অনেক আগেই মারা গেছে। উর্মীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলেও দাবি উর্মীর বাবার। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে থানা হেফাজতে নেয়।

লাশ উদ্ধারকারী গাংনী থানার এসআই শাহীন জানান, সংবাদ পেয়ে লাশ পুলিশ হেফাজতে নেয়ার পর একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply